স্মার্ট ফকিরহাট উপজেলা এখন সারা দেশের রোল মডেলে পরিনত হয়েছে-শেখ হেলাল

আপডেট : ০৮:০৯ পিএম, শনিবার, ১৬ মার্চ ২০২৪ | ২১৩

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুৃর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন (এমপি) বলেছেন, স্মার্ট ফকিরহাট উপজেলা এখন সারা দেশের মধ্যে একটি রোল মডেলে পরিনত হয়েছে। সঠিক নেতৃত্ব থাকার কারণে এটি করা সম্ভব হয়েছে। তিনি শনিবার (১৬ মার্চ) দুপুরে ফকিরহাটের পিলজংগ ইউনিয়ন পরিষদ চত্তরে মাননীয় সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন কর্তৃক ফকিরহাট উপজেলায় মাহে রমজানের শুভেচ্ছা ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা তিনি একথা বলেন।

তিনি বলেন, আমি গর্ভবোধ করি স্মার্ট ফকিরহাট উপজেলা বির্ণিমানে স্বপন দাশের কোন বিকল্প নাই। তার অসাম্প্রদায়িকতা আর সঠিক নেতৃত্বের কারণে দেশ বিদেশের বিভিন্ন প্রশিক্ষানার্থীরা এখানে আসছেন এবং বিভিন্ন ধরনের প্রশিক্ষন গ্রহন করছেন। এটি সবকিছু সম্ভব হয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশের কারণে। তিনি বলেন “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থাকায় ফকিরহাটবাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। একটি উন্নয়নমূখী ও অসাম্প্রদায়িক ফকিরহাট গড়ার জন্য ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ দাদাকে আমি ধন্যবাদ জানাই। তিনি আমার প্রতিনিধি হিসেবে ফকিরহাটকে সুন্দরভাবে পরিচালনা করছেন। এ ধারাবাহিকতা রক্ষা করার জন্য আপনারা তাঁকে সহযোগিতা করবেন।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব) এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহীদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তুহুরা খানম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সমরেশ রায় চৌধুরী, সুবীর কুমার মিত্র, সৈয়দ আলতাফ হোসেন টিপু, যুগ্ম সাধারন সম্পাদক ফকির কওসার আলী, শেখর রঞ্জন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক সরদার ইমরান আলী লিঠু, আসলাম আলী, কোষাধক্ষ শেখ সরোয়ার হোসেন, অধ্যক্ষ বটু গোপাল দাস, ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম, মোঃ রেজাউল করিম ফকির, হিটলার গোলদার, মোঃ ইফনুস আলী শেখ, স্বেচ্ছাসেবকলীগ নেতা কাজি বেলাল সাইদ, ছাত্রলীগ নেতা জয়ন্ত দাস, কৃষক লীগ নেতা আবু দাউদ হায়দার বাবু, আ’লীগ নেতা আনন্দ কুমার দাশ, অঞ্জন কুমার দে ও শ্রমিক লীগ নেতা শেখ আছাবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ২৪০জনকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত