৬ নারীসহ শরণখোলা হাসপাতালে ভর্তি ১৬জন 

অজ্ঞান পার্টির কবলে দুই পরিবার, সোনাদানা লুট

মহিদুল ইসলাম,মশিউর রহমান মাসুম

আপডেট : ১১:৫৬ পিএম, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ১২২

চেতনানাশক মেশানো খাবার খেয়ে দুই পরিবারের ৬ নারীসহ ১৬ জন ভর্তি হয়েছেন বাগেরহাটের শরণখোলা হাসপাতালে। পার্শ্ববর্তী মোরেলগঞ্জ উপজেলার বানিয়াখালী গ্রামের দুই বাড়িতে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে হানা দেয় দুর্বৃত্তরা। শনিবার (২০ এপ্রিল) সকালে অচেতন অবস্থায় উদ্ধার করে তাদেরকে কাছাকাছি শরণখোলা হাপতালে ভর্তি করেন স্বজনরা। দুর্বৃত্তরা দুই পরিবারের নগদ টাকাসহ কয়েক লাখ টাকার সোনাদানা লুটে নিয়েছে বলে জানা গেছে।


অসুস্থরা হলেন হাবিবুর রহমান হাওলাদার, মামুনুর রশিদ, ফেরদৌস, জীবন, হাসান হাওলাদার, তিতাস হাওলাদার, আশরাফুল হাওলাদার, সাকিবুল হাওলাদার, নাইম, শামিমা আক্তার, হিরা আক্তার, আঁখি আক্তার, মারিয়া আক্তার, নারায়ন চৌকিদার, শ্যামলী রাণী ও শম্পা রাণী।

স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃতরা হচ্ছেন, শরণখোলা হাসপাতালে চিকিৎসাধীন হাবিবুর রহমান হাওলাদার ও নারায়ন চৌকিদার জানান, তারা রাত ১০টার দিকে খাবার খেয়ে যে যার মতো ঘুমিয়ে পড়েন। কিন্তু সকালে অনেক বেলা হলেও তাদের অনেকের ঘুম ভাঙেনি। দুই-একজনের ঘুম ভাঙলেও তার বিছানা থেকে উঠতে পারছিলেন না। পরে আশপাশের লোকজন এসে দরজা খোলা পান এবং ঘরের মালামাল এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে বর্তি করেন।


তারা আরো জানান, তাদের ধারণা দুর্বৃত্তরা সন্ধ্যার দিকে রান্না করা খাবারে চেতননাশক মিশিয়ে রেখে গেছে। গভীর রাতে সুযোগ মতো ঘরে ঢুকে সবকিছু নিয়ে পালিয়ে যায়।


শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নিয়াজ বলেন, চেতনানাশক মেশানো খাবার খেয়ে অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা চলছে। ২৪ ঘন্টা পার না হওয়া পর্যন্ত সঠিক কিছু বলা যাচ্ছে না।


শরণখোলা খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ ইএচ এম কামরুজ্জামান বলেন, ঘটনাস্থ যেহেতু পার্শ¦বর্তী মোরেলগঞ্জ উপজেলার, তাই এ ব্যাপারে ওই (মোরেলগঞ্জ) থানার কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত