ফকিরহাটে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, আহত-৫

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:৫৮ এএম, রোববার, ২১ এপ্রিল ২০২৪ | ৬৯

প্রতিকী ছবি

ফকিরহাটে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে একই পরিবারের নারীসহ মোট পাঁচজন আহত হয়েছেন। আহতদের প্রথমে ফকিরহাট উপজেলা সরকারী হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য খুমেকে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনাটি ঘটে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাটের পাগলা-শ্যামনগর এলাকায়।

পুলিশ জানায়, শুক্রবার (১৯ এপ্রিল) রাত ১১টার দিকে সাতক্ষীরা আশাশুনি থেকে একই পরিবারের পাঁচজন মাইক্রোবাসে করে ঢাকায় যাচ্ছিলেন। ফকিরহাট উপজেলার পাগলা-শ্যামনগর এলাকায় এসে পৌঁছালে একটি পরিবহণ মাইক্রোবাসটিকে অতিক্রম করার সময় মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি একটি গাছের সাথে ধাক্কা লাগে।

এ ঘটনায় মাইক্রোবাসে থাকা সাতক্ষীরা আশাশুনি এলাকার মো. রাফি (২৫), বাদশা আলম (৩০), মেরিনা বেগম (৩০), শহিদুল ইসলাম (৩৬) এবং অন্তু (১৭) আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে পুলিশ। সেখান থেকে তাদের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ফকিরহাট মডেল থানা পুলিশ পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম বলেন, রাতে দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। আহতরা বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত