উপ-নির্বাচনে

গোপালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে লিটন মোল্লা জয়ী

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১১:৩৫ পিএম, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ | ১৪৪

কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নে উপ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ হা্জার ৩৩৬ ভোট পেয়ে লিটন মোল্লা নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মীর তকদীরুজ্জামান পেয়েছেন ১ হাজার ৫৪১ ভোট। রবিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় ভোট গননা শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা হিমাংশু প্রকাশ বিশ্বাস বেসরকারিভাবে এই ফলাফল ঘোষনা করেন।

তফসিল অনুযায়ী এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ৮ হাজার ৫‘শ ২৫ জন ভোটারের মধ্যে ৫ হাজার্ ৮৯১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। যা শতকরা হিসেবে ৬৯ দশমিক ১০ শতাংশ। এবারের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী অংশগ্রন করেছিলেন। দলীয় প্রতিক না থাকায় ভোটাররা স্বতস্ফূর্তভাবে ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে দাবি স্থানীয়দের। গরম ও ধান কাটার মৌসুম না থাকলেও ভোট সংখ্যা আরও বাড়ত বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা হিমাংশু প্রকাশ বিশ্বাস।

তিনি বলেন, বেসরকারি ফলাফলে মোটরসাইকেল প্রতিক নিয়ে ২ হা্জার ৩৩৬ ভোট পেয়ে মোঃ লিটন মোল্লা নির্বাচিত হয়েছেন। এবারের নির্বাচন খুবই সুষ্ঠ হয়েছে।

গেল ৩১ জানুয়ারি গোপালপুর ইউনিয়ন পরিষদের তৎকালীন চেয়ারম্যান কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আবু বক্কর সিদ্দিক মারা গেলে চেয়ারম্যান পদটি শূন্য হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত