বাগেরহাটে চিকিৎসকের বাসায় চুরি ৩ জনের আদালতে জবানবন্দি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:২২ পিএম, বৃহস্পতিবার, ১০ মে ২০১৮ | ৭৪৬

বাগেরহাট সদর হাসপাতালের অভ্যান্তরে চিকিৎসকদের আবাসিক কোয়ার্টারে গ্রিল কেটে চুরির ঘটনায় অবশেষে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে তিনজন আদালতে চুরির ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। বৃহস্পতিবার দুপুরে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মনজিৎ কুমার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাগেরহাটের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আবির পারভেজের আদালতে আসামীরা এ স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন। এরা তিনজন হলেন বাগেরহাট শহরের সরুই এলাকার রুস্তম আলী তালুকদারের ছেলে সুজন তালুকদার (২৫), একই এলাকার শাহজাহান শেখের ছেলে রুবেল (২৬) ও পিসি কলেজ রোড এলাকার জাহাঙ্গীর ব্যাপারির ছেলে রুবেল ব্যাপারি (৩২)। অপর আটক ইরফান হোসেন শুভকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

এসআই মনজিৎ কুমার আরও বলেন, গত ১১ এপ্রিল গভীর রাতে বাগেরহাট সদর হাসপাতালের কোয়ার্টারের ৩ নং ভবনের নিচতলায় জানালার গ্রিল কেটে মেডিকেল অফিসার ডা. জহিরুল ইসলামের বাসার ভেতরে ঢুকে দুর্বৃত্তরা ৮ ভরি সোনা, ১৩ ভরি রুপার গহনা ও একটি মোবাইল ফোনসহ নগত টাকা লুটে নেয়। ঐ রাতে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে ছিলেন তিনি।

পরের দিন ১২ এপ্রিল ডা. জহিরুল ইসলাম বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
চুরি যাওয়া ফোনের কল লিস্ট থেকে আসামীদের সনাক্ত করা হয়। প্রথমে সুজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে অপর আটকদের নাম জানায় এবং চুরির ঘটনা স্বীকার করেন। পরে তার দেয়া তথ্য মতে জড়িত থাকার অভিযোগে আরও তিনজনকে গ্রেফতার করা হয়। তারা জানায় চুরিকৃত স্বর্নালংকার ও মালামাল বিক্রি করে অর্থ ভাগাভাগি করে নিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত