বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষনা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:২২ পিএম, বুধবার, ১৬ মে ২০১৮ | ৩৩৯৪

বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেছেন নির্বাচন কমিশন। বাগেরহাট জেলা নির্বাচন অফিসার মো. রুহুল আমীন মল্লিক বুধবার রাতে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গণপ্রতিনিধিত্ব আদেশ,১৯৭২ এর ১১(১)অনুচ্ছেদের ক্ষমতা বলে ১০ এপ্রিল ২০১৮ তারিখ হইতে শূণ্য ঘোষিত দশম জাতীয় সংসদের ৯৭ বাগেরহাট-৩ নির্বাচনী এলাকার ভোটারগণকে উক্ত নির্বাচনী এলাকা হইতে একজন জাতীয় সংসদ সদস্য নির্বাচনের জন্য তারিখ নির্ধারন করা হয়েছে। ২৪ মে বৃহস্পতিবার রিটার্নীং অফিসার ও সহকারী রিটার্নীং অফিসারের নিকট মনোয়নপত্র জামার শেষ তারিখ। ২৭ মে রবিবার মনোনয়নপত্র বাছাই, ০৩ জুন রবিবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ও ভোট গ্রহন ২৬ জুন মঙ্গলবার।

রিটার্নীং অফিসারের দায়িত্ব পালন করবেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদপুর অঞ্চল , সহকারী রিটার্নীং অফিসারের দায়িত্ব পালন করবেন বাগেরহাট জেলা নির্বাচন অফিসার ও রামপাল উপজেলা নির্বাচন অফিসার ।

ওই আসনের নির্বাচিত সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী হয়ে মেয়র নির্বাচিত হন। এর আগে তিনি পদত্যাগ করলে নির্বাচন কমিশন গত ১০ এপ্রিল ২০১৮ আসনটি শুন্য ঘোষনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত