কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন

জামাল হোসেন বাপ্পা

আপডেট : ০৯:১২ পিএম, বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | ১২৯৭

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, দেশের মানুষ আর বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক রাজনীতি দেখতে চায় না, তারা চায় উন্নয়ন। তাই তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনেও আবার নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই উন্নয়ন হয়।


সোহাগ আরো বলেন, প্রত্যেক জেলা-উপজেলায় একটি করে মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক সেন্টার প্রতিষ্ঠা করবে সরকার। কারণ ইসলাম হচ্ছে শান্তির ধর্ম, সন্ত্রাসের নয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এদেশের মানুষের মুখে হাসি ফুটানো। ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত দেশ গড়ার জন্যই দেশ স্বাধীন করেছিলেন। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে শেখ হাসিনা দেশের সেবায় কাজ করে যাচ্ছেন।


বৃহস্পতিবার বিকেলে মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে ইফতার পার্টি পূর্ব আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


বাগেরহাট-৪ আসনের সম্ভাব্য এ প্রার্থী আরো বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, তখন দেশ খাদ্য স্বয়ংসম্পূর্ণ হয় এবং দেশের মানুষ পেট ভরে খেতে পায়। ২০০৮ সালে ক্ষমতায় আসার পর আমরা দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছি এবং অর্থনৈতিক উন্নয়ন ও মানুষের আয় বৃদ্ধি করে বাংলাদেশকে বিশ্বের দরবারে মর্যদার আসনে বসাতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, এখন দেশের মানুষ কেউ অনাহারে থাকে না, বিনা চিকিৎসায় মারা যায় না। আমরা খাদ্য, শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থা মানুষের দোরগোড়ায় এনে পৌঁছে দিয়েছি।


মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন ফকিরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, সাধারন সম্পাদক এম.এমদাদুল হক, শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, এ্যাডভোকেট খান ছিদ্দিকুর রহমান, অধ্যাপক মাহাফিজুর রহমান,ইউপি চেয়ারম্যান শাজাহান আলী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত