দুস্থ, গরিব ও অসহায় মানুষের মাঝে

মংলায় সেচ্ছাসেবী সংগঠনের বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরন

মংলা প্রতিনিধি

আপডেট : ০৭:১৯ পিএম, বুধবার, ১৩ জুন ২০১৮ | ৬৫৯

মাংলায় সেচ্ছাসেবী সংগঠন সার্ভিস বাংলাদেশ’র আয়োজনে দুস্থ, গরিব ও অসহায় মানুষের মাঝে পোষাক ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। ১৩ জুন বুধবার সকাল ১১টায় মংলা সরকারী কলেজ লাইব্রেরীতে এ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়। মংলা সরকারি কলেজ লাইব্রেরী মিলনায়তনে সার্ভিস বাংলাদেশ’র ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সার্ভিস বাংলাদেশ’র উপদেষ্টা শেখ কামরুজ্জামান জসিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মংলা সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম সরোয়ার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নূর আলম শেখ, সময় টেলিভিশন ও সময়ের খবর মংলা প্রতিনিধি মাহমুদ হাসান ও সার্ভিস বাংলাদেশ’র তথ্য সম্পাদক মাসুদ রানা রেজা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সার্ভিস বাংলাদেশ’র সভাপতি মোস্তাফিজুর রহমান মিলন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের যুগ্ম মহাসচিব ফরহাদ হোসেন। অনুষ্ঠানে শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়। অন্যদিকে সকাল সাড়ে ১১টায় মংলা বন্দর আইডিয়াল ক্যাডেট মাদ্রাসা মিলায়তনে তাহমিনা জিন্নাত ইসলামী ট্রাস্টের উদ্যোগে ঈদের পোশাক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্যাডেট মাদ্রাসার ভাইস প্রিন্সিপ্যাল ও কবরস্থান জামে মসজিদের ইমাম খতিব মাওলানা আব্দুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোঃ কোহিনুর সরদার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নূর আলম শেখ ও জহির উদ্দিন বাবর মোসাল্লী। অনুষ্ঠানে শতাধিক মাদ্রাসার ছাত্রদের মাঝে পাজামা, পাঞ্জাবী, টুপি ও স্যান্ডেল বিতরন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত