মংলায় ইয়াবাসহ ব্যবসায়ী নয়ন আটক

মংলা প্রতিনিধি

আপডেট : ০৭:৪৪ পিএম, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ | ৬৩৭

মংলায় বহু মামলার আসামী ইয়াবা ব্যবসায়ী নয়নকে আটক করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে মংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ও সেকেন্ড অফিসার এস আই আকরাম হোসেনে’র নেতৃত্বে কানাইনগর এলাকা থেকে তাকে ইয়াবাসহ আটক করে।

পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত উপজেলার চাদঁপাই ইউনিয়নের কানাইনগর এলাকার নয়ন নামের এক যুবক ইয়াবা বিকিকিনি করে আসছে। এমন গোপন সংবাদের সুত্রধরে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় তার নিজ বাড়ী থেকে ১০পিচ ই্য়াবাসহ তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

মাংলা থানার অফিসার ইনর্চাজ মোঃ ইকবাল বাহার চৌধুরী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মংলায় মাদক ব্যবসায়ীরা এখন তাদের রুট পরিবর্তন করে অন্য পন্থায় চোরাই পথে মরন নেশা ইয়াবা এনে ব্যবসা করছে। যার ফলে এ মাদক দ্রব্য সেবনে মংলার যুব সমাজের মধ্যে ছড়িয়ে দিচ্ছে। তাই এদিন রাতে গোপন সংবাদের মাধ্যমে রাত ১০ টার দিকে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ী বহু মামলার আসামী মোঃ নয়ন পালানোর চেষ্টা করলে ধাওয়া করে আমরা ১০পিচ ইয়াবাসহ তাকে আটক করি। তিনি আরো জানায়, মাদক সেবন, ব্যবসায়ীদের দমন ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে মংলা থানা পুলিশ সব সময়ই প্রস্তুত। তাই মাদক নির্মুলে মংলা থানা পুলিশ বিভিন্ন সময় অপারেশন পরিচালনা করে থাকে। আটক নয়নের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। নয়নের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে। আটক নয়নকে বৃহস্পতিবার বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত