ফকিরহাটে মাধ্যমিক বিদ্যালয়ে নির্বাচন সম্পন্ন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:১৫ পিএম, শুক্রবার, ১৩ জুলাই ২০১৮ | ৫৩০

ফকিরহাট উপজেলার মূলঘর অবস্থিত কলকলিয়া জি, সি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন ১৩ জুলাই বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এদিন সকাল ১০টা থেকে বিপুল উৎসাহ উদ্দীপনার ও ব্যপক নিরাপত্তার মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রজিৎ কুমার মন্ডল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মোট ভোটার ছিল ৩৩১জন। এর মধ্যে ৩১৪জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করেছে।

নির্বাচনে মোট ১১জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২জন প্রার্থী ছিলেন। তাদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন ১৩৯ ভোট পেয়ে রঞ্জন বালা ১ম নির্বাচিত হয়েছেন, ১০২ ভোট পেয়ে গোলক মোহান্ত ২য় নির্বাচিত হয়েছেন। ৯৮ ভোট পেয়ে শ্রীবাস পাড়ই ৩য় নির্বাচিত হয়েছেন এবং ৮৯ ভোট পেয়ে বিন্দু কবিরাজ নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তপ্না মন্ডল। তিনি পেয়েছেন ১৭৭ ভোট। তার নিকটতম প্রতীদ্বন্দ্বী প্রার্থী বুলু বিশ্বাস পেয়েছেন ১১৮ ভোট।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুল ইসলাম, সহকারি প্রিজাইডিং অফিসার ছিলেন একাডেমিক সুপারভাইজার আসাদুজ্জামান। এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান এ্যাডঃ হিটলার গোলদার, এসআই সুমন চাটার্জী, এএসআই মোঃ মিজানুর রহমান ও মোঃ সাইফুল ইসলাম, ইউপি সদস্য কালিপদ বিশ্বাসও অনাদি বিশ্বাস সহ বিভিন্ন শিক্ষক ও বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত