মোরেলগঞ্জে কথিত নেতার বিরুদ্ধে অন্ত:স্বত্ত্বা তরুণীর অভিযোগ

এম.পলাশ শরীফ, মোরেলগঞ্জ

আপডেট : ০৯:৪৬ পিএম, রোববার, ২২ জুলাই ২০১৮ | ১১৩২

মোরেলগঞ্জে ‘সৈনিক লীগের’ নেতা পরিচয়দানকারী সাজেদুজ্জামান রাসেলের বিরুদ্ধে মোংলার এক তরুনীকে দীর্ঘদিন ধরে ধর্ষনের অভিযোগ উঠেছে। চার মাসের অন্ত:স্বত্ত্বা মোংলার জয়মনিরঘোল গ্রামের ওই তরুণী(২০) স্ত্রীর স্বীকৃতি ও অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিশ্চিত করতে মোরেলগঞ্জের জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে ঘুরছেন।


রবিবার সন্ধা ৭টায় সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মো. মিলন তালুকদারের অফিসে এ বিষয়ে একটি শালীস বৈঠক বসেছে। মেম্বার মিলন তালুকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মোংলা থেকে অন্ত:স্বত্ত্বা একটি মেয়ে ও তার অভিভাবকরা এসেছেন। তারা আমাকে লিখিতভাবে বিষয়টি বলেছেন। বিষয়টি শালীসযোগ্য নয়। আমি অভিযুক্ত ছেলে ও তার অভিভাবকদেরকে বিষয়টি অবহিত করেছি এবং আইনের আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দিয়েছি।


অন্ত:স্বত্তা ও মেয়ে বলেন, ‘আমরবুনিয়া গ্রামের সত্তার হাওলাদারের ছেলে সাজেদুজ্জামান রাসেল মোবাইল ফোনের পরিচয়ের সূত্র ধরে এক সময় সে আমার খুব কাছাকাছি চলে আসে। এক পর্যায়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘ প্রায় ৪ মাস যাবত আমার সাথে মেলা মেশা করেছে। যার ফলে আমি এখন ৪ মাসের অন্ত:স্বত্ত্বা’। মেয়েটি আরো বলেন, ‘আমি স্বামীর অধিকার আদায় করেই বাড়ি ফিরবো’।


এদিকে কথিত এই সৈনিক লীগ বাগেরহাট জেলা নেতা রাসেল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ওই মেয়ের সাথে আমার পরিচয় ও জানা শুনা আছে। অভিযোগ সত্য নয়।

নিশানবড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বিষয়টি শুনেছি। আইনের আশ্রয় নেওয়ার জন্য অন্তস্বত্ত্বা মেয়েটিকে পরামর্শ দিয়েছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত