খুলনাঞ্চল পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মামলা

মংলায় সাংবাদিকদের মানববন্ধন

আপডেট : ০৮:০০ পিএম, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৯৫৯

দৈনিক খুলনাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশ, খুলনা প্রেসকাবের সহ-সভাপতি এবং খুলনা সংবাদপত্র পরিষদের সদস্য মিজানুর রহমান মিলটনের নামে হয়রানীমূলক মামলা দায়েরের ঘটনায় মংলায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

সোমবার সকালে মংলা প্রেসকাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে মংলা ও রামপালে কর্মরত সাংবাদিকেরা অংশ্রগহণ করেন। মানববন্ধনে বক্তারা বলেন, দৈনিক খুলনাঞ্চল পত্রিকা চলন্তিকা ভবনের ক্রয়কৃত ফাটে পরিচালিত হওয়ায় একটি মহল পরিকল্পিত ও উদ্দেশ্যমূলকভাবে চলন্তিকার অর্থ আত্মসাতকারীদের সাথে তাকে জড়িয়ে মামলা দিয়ে হয়রানী করছে। অবিলম্বে হয়রানীমূলক মামলা প্রত্যাহার ও হয়রানীকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

বক্তারা বলেন, চলন্তিকার প্রতারণার শিকার সাধারণ মানুষের পক্ষে আমরা সংবাদকর্মীরা সংবাদ পরিবেশন করে আসছি। তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, অহেতুকভাবে খুলনাঞ্চল সম্পাদককে হয়রানী করা হলে আমরা প্রতারক চক্র চলন্তিকার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকবো। বক্তারা সাধারণ মানুষের সাথে প্রতারণা করে কোটি টাকা আত্মসাতকারী চলন্তিকা যুব সোসাইটির পরিচালনা বোর্ডের সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।


মানববন্ধনে বক্তব্য রাখেন মংলা প্রেসকাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি এইচ,এম দুলাল, সাবেক সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি মনিরুল হায়দার ইকবাল, সাবেক সভাপতি ও দৈনিক কালেরকন্ঠ প্রতিনিধি এম,এ মোতালেব, সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি আহসান হাবিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ ও জন্মভূমি প্রতিনিধি হাসান গাজী, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আমির হোসেন আমু, সময়ের খবর ও সময় টিভি প্রতিনিধি মাহামুদ হাসান, ইন্ডিপেনডেন্ট টিভি প্রতিনিধি নুর আলম শেখ, দৈনিক আরটিভি প্রতিনিধি সোহাগ মোল্লা, দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিনিধি শফিকুল ইসলাম শান্ত, দৈনিক যশোর প্রতিনিধি মোঃ মাসুদ রানা,দৈনিক আমার একুশ প্রতিনিধি এনামুল হক ও দৈনিক স্পন্দন প্রতিনিধি এরশাদ হোসেন রনি, খুলনাঞ্চল’র রামপাল প্রতিনিধি সুব্র ঢালী ও তরঙ্গ নিউজ প্রতিনিধি মোঃ টুটুল গাজীসহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত