আজও হদিস মেলেনি জর্জিয়ায় নিখোঁজ বাংলাদেশি ফার্মাসিষ্ট এ্যালভিনের

মনজিলুর রহমান, আটলান্টা [ যুক্তরাষ্ট্র ] থেকে

আপডেট : ১০:৪১ এএম, বৃহস্পতিবার, ২৬ জুলাই ২০১৮ | ৭৮২

গত ১৭ জুলাই জর্জিয়া রাজ্যের লোগ্যানভিল শহরের পাবলিক্স সুপার মার্কেটের ফার্মেসি ডিপার্টমেন্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন বাংলাদেশি ফার্মাসিস্ট এ্যালভিন আহমেদ ( ২৫)। নিখোঁজের পরের দিন স্থানীয় লেকে একটি লাশ পাওয়া গেলে পরিবার থেকে উদ্বিগ্ন হলেও পুলিশী তদন্তের অনুপস্থিতে আজও জানা যায়নি ।

লাশটি কার ? বৃহত্তর আটলান্টার লোগ্যানভিল এলাকায় বাংলাদেশি-আমেরিকান ফার্মাসিস্ট এ্যালভিন আহমেদ গত ১৭ জুলাই থেকে নিখোঁজ রয়েছেন। স্থানীয় পাবলিক্স সুপার মার্কেটের ফার্মেসিতে কাজ শেষে রাত সোয়া আটটায় এ্যালভিন বেরিয়ে যান। এর পর থেকে তাঁর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। পুলিশ এ্যালভিনের হোন্ডা সিভিক গাড়িটি দরজা খোলা অবস্থায় পাবলিক্সের পার্কিংলটে সনাক্ত করে এবং গাড়ির ভেতরে শুধু এ্যালভিনের ফার্মেসীর নির্ধারিত পোশাকটি পড়ে ছিল। এ্যালভিনের লাশের তদন্তের ব্যাপারে জর্জিয়া ডিষ্টিক ৫ এর সিনেটর ( ইলেক্ট) শেখ রহমান চন্দন এ প্রতিনিধিকে জানান, ‘ এ্যালভিন নিখোঁজ হয় ওয়াল্টন কাউন্টির লোগ্যানভিল শহর থেকে এবং পরের দিন যে লাশটি পাওয়া যায় কাল্টন লেকে তা হলো গুনেইট কাউন্টি । দুই কাউন্টির সীমান্ত নীতিতে লাশ সনাক্ত করতে বিলম্ব হচ্ছে । আমি ব্যক্তিগত ভাবে গুনেইট এবং ওয়াল্টন উভয় কাউন্টিতে খোঁজ খবর নিয়েছে । ২৫ জুলাই ষ্ট্রেস্ট ডিপার্টমেন্ট থেকে কাল্টন লেকে ডুবুরিদল গভীরভাবে তদন্ত করে ।এ্যালভিন আহমেদের অনুসন্ধানে স্থানীয় পুলিশ ডিপার্টমেন্ট থেকে ইতিমধ্যে দুই হাজার ডলার পুরস্কার ঘোষণা করা হয়েছে । গুনেইট কাউন্টি ডিপার্টমেন্ট অব পুলিশ ৭৭০.৫১৩.৫৩০০ অথবা জর্জিয়া ক্রিমিন্যাল সাপোর্ট সেন্টার ৪০৪.৫৭৭.৮৪৭৭ এই নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে ।

ঢাকার বাসাবোর অধিবাসী এ্যালভিনের বাবা কামাল আহমেদ সস্ত্রীক প্রায় ত্রিশ বছর আগে যুক্তরাষ্ট্রে আসেন। কয়েক বছর আগে বাবা কামাল আহমেদ মারা যান । ছেলে এ্যালভিন নিখোঁজের পর পূত্রশোকে মা পারভীন রওশন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বড় ভাই ক্যালভিন আহমেদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, “আমরা এখনও ভাইকে ফিরে পাবার আশা নিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছি। এখন শুধু সকলের দোয়া চাইছি ।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত