সাইনবোর্ড- শরণখোলা অঞ্চলিক মহাসড়কে

মোরেলগঞ্জে ফেরি চলাচল বন্ধ, যাত্রীরা চরম দুর্ভোগে

মোরেলগঞ্জে ফেরি চলাচল বন্ধ, যাত্রীরা চরম দুর্ভোগে

আপডেট : ০৫:৪৮ পিএম, শনিবার, ২৮ জুলাই ২০১৮ | ১৭৮৫

বাগেরহাটের সাইনবোর্ড- শরণখোলা অঞ্চলিক মহাসড়কে মোরেলগঞ্জের পানগুছি নদীর ফেরি চলাচল শনিবার সকাল থেকে বন্ধ করে দেয়া হয়েছে। পানগুছি নদীর মোড়েলগঞ্জ পাড়ের পল্টুনের ব্রিজের মাটি ডেবে যাওয়ায় সড়ক ও জনপথ বিভাগ (সওজ) মেরামতের কাজ শুরু করায় শনিবার সকাল থেকে ফেরি বন্ধ করে দেয়া হয়। ফলে মোড়েলগঞ্জ ও শরনখোলা উপজেলার সাথে ঢাকা, চট্টগ্রাম, খুলনাসহ বিভিন্ন জেলা শহরের সরাসরি পরিবহন চলাচল বন্ধ হয়ে গেছে।

ফেরী ইজারাদারের পক্ষে মো. কবির হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মোরেলগঞ্জ শরণখোলা থেকে প্রতিদিন কমপক্ষে ৪০টি যাত্রীবাহী দূরপাল্লার পরিবহন ঢাকা, চট্টগ্রামসহ দুই শতাধিক বাস-ট্রাক খুলনা বাগেরহাটসহ দেশের বিভিন্ন জেলা শহরের উদ্দেশ্যে ছেড়ে যায়। ওই গাড়িগুলো মোরেলগঞ্জ ফেরির পশ্চিম পাড়ে আটকা পড়েছে।


সড়ক ও জনপথ বাগেরহাট জেলা নির্বাহী প্রকৌশলী মো. আনিসুজ্জামান মাসুদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, সংশ্লিষ্ট সকলকে ফেরি বন্ধ থাকার বিষয়ে নোটিশ দিয়ে ও মাইকিং করে জানানো হয়েছে। তবে আমরা জনভোগান্তির কথা চিন্তা করে দ্রুতই সংস্কার কাজ শেষ করার চেষ্টা চালাচ্ছি। রবিবার বিকেলে ফেরী চালু করার চেষ্টা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত