ঢাকায় ড. কাজী মনির

খালেদা জিয়ার মুক্তির জন্য আজই আন্দোলনে নামুন

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:১৩ পিএম, রোববার, ২৯ জুলাই ২০১৮ | ১৫৭৪

বাংলাদেশ গনতান্ত্রিক সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির বলেন, এই সরকার বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক প্রতিহিংসায় সাজা দিয়ে অস্বাস্থ্যকর পুরাতন জরাজীর্ণ কারাগারে রেখেছে মুক্তি দেয়ার জন্য নয়। নেত্রীর মুক্তির জন্য রাজপথে কঠিন আন্দোলন করতে হবে।


বিএনপির কেন্দ্রীয় নেতা ও নীতিনির্ধারকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আজই আন্দোলনে নামুন। সারা দেশে বিএনপির তৃনমুল নেতা- কর্মি- সমর্থকরা নেত্রীকে মুক্তি, জনগনের
ভোটাধিকার ও গনতন্ত্র উদ্ধারের জন্য কঠিন আন্দোলনের জন্য প্রস্তুত, ডাক দিলেই রাজপথে পাবেন, তবে কেন্দ্রীয় নেতাদের নামতে হবে। সরকারীদল জিয়া পরিবার ও বিএনপিকে নিয়ে গভীর ষড়যন্ত্র করছেন এবং বিনাভোটে আবারও মতায় থাকতে চাচ্ছে।


রবিবার (২৯শে জুলাই) দুপুরে জাতীয় প্রেস কাব হলরুমে সংগঠনের ঊপদেষ্টা আলহাজ্ব সালমান ওমর রুবেলের সভাপতিত্বে "প্রতিহিংসার বিচারে বন্দি বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে" প্রতিবাদী সমাবেশে ড. কাজী মনির একথা বলেন।


সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেকমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, প্রধান বক্তা ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান এড. আহমেদ আজম খান, অন্যান্য বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক ড. সুকমল বড়–য়া, বিএনপি নেতা শিরিন সুলতানা, এড. আব্দুস সালাম আজাদ, রাবেয়া সিরাজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত