দুই পুলিশ সদস্য আহত

শরণখোলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার: ৪টি ককটেল উদ্ধার

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৩:৩৩ পিএম, বুধবার, ৮ আগস্ট ২০১৮ | ১৫৫১৬

শরণখোলায় মো. আল-আমীন খান (২৮) নামের এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময়ে ঘটনাস্থল থেকে ৪টি ককটেল উদ্ধার করা হয়। ওই ঘটনায় রকিবুল ইসলাম ও সাগর হোসেন নামের দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিএনপি ও জামায়াতের ছয় নেতাকর্মীর নামে বিষ্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেছে পুলিশ।


মামলার আসামীরা হলেন, শরণখোলা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান খান, বিএনপি নেতা টিএম জসিম উদ্দিন জাফর, বন ও পরিবেশ সম্পাদক মো. মধু তালুকদার, ছাত্রদলের প্রচার সম্পাদক আল-আমীন খান, জামায়াত নেতা মাওলানা জয়নাল আবেদীন ও মো. নাজির কাজী।


পুলিশ জানিয়েছে, ওইদিন রাতে ছাত্রদল নেতা আল-আমীন খানের নেতৃত্বে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের বানিয়াখালী এলাকায় একদল বিএনপি-জামায়াতের নেতাকর্মী ৪টি ককটেল বিষ্ফোরণ ঘটায়। খবর পেয়ে থানার এসআই সাখায়েতুল ইসলাম ও এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনোয়ার মৃধার বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করেন। এসময় ঘটনায় জড়িত অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৪টি তাজা ককটেল ও ৫টি লাঠি উদ্ধার করা হয়। এসময় দুই কনস্টেবল আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বিএনপি-জামায়াতের ওই নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছিলো। ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে অন্যদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত