মোল্লাহাটে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৫:১৯ পিএম, শনিবার, ৮ সেপ্টেম্বর ২০১৮ | ১০৯২

মোল্লাহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্র্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র উদ্বোধন হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ের এ টুর্নামেন্ট আয়োজন করে মোল্লাহাট উপজেলা প্রশাসন।


এ টুর্নামেন্টের উদ্বোধনীতে শনিবার সকাল ১১টায় ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীতের তালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশাতœবোধক গান ও মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করেন। পরে ১নং উদয়পুর ইউনিয়ন ফুটবল দল (অনুর্ধ্ব-১৭) ও ৬নং কোদালিয়া ইউনিয়ন ফুটবল দল (অনুর্ধ্ব-১৭)’র খেলা শুরু হয়।


উপজেলার মোট ৭টি ইউনিয়নের ৭টি দল পর্যায়ক্রমে এ খেলায় অংশ নিবে। এ টুর্নামেন্ট উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শাহিনুল আলম ছানা ও সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক। এতে বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খায়রুল আনাম।


এছাড়া উপস্থিত ছিলেন কে,আর, কলেজ অধ্যক্ষ এল জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা মোঃ মশিউর রহমান মিয়া ও শেখ রেজাউল কবির, উপজেলা যুবলীগ সভাপতি সেলিম রেজা ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মুন্সি তানজিল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধূরী, ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ সাইকুল সিকদার ও প্রধান শিক্ষক এস,এম ফরিদ আমেদ, যুবউন্নয়ন অফিসার এস,এম মিজানুর রহমান, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধালীগ সাংগঠনিক সম্পাদক চৌধূরী মনিরুজ্জামান, যুবলীগ নেতা কল্লোল বিশ্বাস পলু, মোঃ তুষার খান, ইউপি সদস্য মোঃ ফিরোজ মোল্লা ও মোঃ জাহাঙ্গীর মোল্লা প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত