শরণখোলায় জাতির পিতা বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৪:২৪ পিএম, রোববার, ৯ সেপ্টেম্বর ২০১৮ | ৬৪৩

শরণখোলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনুর্ধ্ব ১৭) উদ্বোধন হয়েছে। রবিবার বিকেল ৪টায় উপজেলা সদরের রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠসংলগ্ন ক্রীড়া সংস্থা চত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে এ টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হাসানুজ্জামান পারভেজ টুর্ণামেন্টের উদ্বোধন করেন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার সমদ্দার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুজ্জামান খান, সাউথখালী ইউপির চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন, ধানসাগর ইউপির চেয়ারম্যার মইনুল ইসলাম টিপু, খোন্তাকাটা ইউপির চেয়ারম্যান মো. জাকির হোসেন খান মহিউদ্দিনসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


উদ্বোধনী ও বাছাই পর্বের এ খেলায় ধানসাগর ও খোন্তাকাটা ইউনিয়নের দুটি দল অংশগ্রহন করে। খেলা পরিচালনায় ছিলেন শরণখোলা সরকারি ডিগ্রি কলেজের ক্রীড়া শিক্ষক ও প্রেসকাবের সভাপতি বাবুল দাস এবং সহকারী ছিলেন আ. কাদের ও সুজন দাস। পরবর্তী খেলা অনু্িরষ্ঠত হবে ১১ সেপ্টেম্বর রায়েন্দা ইউনিয়ন ও সাউথখালী ইউনিয়ন একাদশের মধ্যে। ১৩ সেপ্টেম্বর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হবে বলে আয়োজক সূত্র জানিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত