শরণখোলায় মনোনয়ন প্রত্যাশী সোহাগের নৌকার পক্ষে গণসংযোগ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৯:৪৫ পিএম, বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর ২০১৮ | ১১৭৭

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও বাগেরহাট-৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এইচ.এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, নৌকার পক্ষে জনমত গড়ে তুলতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করুন। আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে আপনারা সবার ঘরে ঘরে ছুঁটে যান। আজ বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া বাজারে নির্বাচনী গণসংযোগ ও সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান। তিনি বলেন, আগামী নির্বাচনে আমি মনোনয়ন প্রত্যাশা করি। তবে, যদি নাও পাই, নেত্রী যাকেই মনোনয়ন দিবেন উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে তার পক্ষেই কাজ করবো।


কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক ওই নেতা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশ্বেনেতারা বাংলাদেশকে গুরুত্ব দেন। আওয়ামী লীগ আবার ক্ষমতায় গেলে দেশ উন্নত দেশে পরিনত হবে। শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছে। প্রত্যেক উপজেলায় স্কুল কলেজ জাতীয়করণ করেছে।


তিনি বিএনপি-জামায়াতকে হুশিয়ার করে বলেন, আপনারা দেশ ধ্বংসের রাজনীতির খেলা বন্ধ করুন। আগামী নির্বাচন নিয়ে কোনো রকম ষড়যন্ত্র করলে জনগণ কঠোর হস্তে তা প্রতিহত করবে।


ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মহিম আকনের সভাপতিত্বে গণসংযোগ শেষে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইউপি চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর বাবুল, ধানসাগর ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম টিপু, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, জেলা যুবলীগ নেতা আজমল হোসেন মুক্তা, ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য তপু বিশ্বাস প্রমূখ ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত