শরণখোলায় প্রধান শিক্ষককে মারধরে তদন্ত কমিটি গঠন, এক শিক্ষক বরখাস্ত

শরনখোলা প্রতিনিধি

আপডেট : ০৩:৫৮ পিএম, বৃহস্পতিবার, ১১ অক্টোবর ২০১৮ | ৪৮৬

শরণখোলার আমড়াগাছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খাঁনকে মারধরের ঘটনার প্রতিবাদে এবং দায়ীদের বিচারের দাবীতে মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল ১০ টায় বিদ্যালয় সংলগ্ন আমড়াগাছিয়া বাজারে বিক্ষোভ মিছিল করে ওই শিক্ষা প্রতিষ্ঠানের বিক্ষুদ্ধ শিক্ষক, কর্মচারী, ছাত্র ও ছাত্রীরা।


এদিকে, এঘটনায় তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন ও ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই প্রতিষ্ঠানের শিক্ষক হাসানুজ্জামান বাবুকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। অপরদিকে, এ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি একই দিনে সাংবাদিক সম্মেলন করে দায়ীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়ে তিন দিনের কর্মসুচী ঘোষনা করেছে।


স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও কৃষি বিভাগের উপ-পরিচালক (অবঃ) শহিদ হোসেন বাবুল ছাত্র ছাত্রীদের কাশ বর্জন ও বিক্ষোভ মিছিলের বিষয়টি স্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বৃহস্পতিবার সকালে তার সভাপতিত্বে অনুষ্ঠিত ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শরণখোলা সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ নূরুল আলম ফকিরকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ও ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিদ্যালয়ের কম্পিউটার বিভাগের শিক্ষক হাসানুজ্জামান বাবুকে চাকুরী থেকে সাময়িকভাবে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।


প্রসঙ্গত, বুধবার বিকালে ইউপি সদস্য জোসেফ আকন, সহিদুল ইসলাম ও শাহ আলম মাতুব্বর কর্তৃক বেধরক মারধরে প্রধান শিক্ষক সরোয়ার হোসেন গুরুতর আহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত