জাতীয় শ্রমিকলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ডাঃ মোজাম্মেল

শ্রমিকদের ভাগ্যের উন্নয়নের জন্য বর্তমান সরকারকে আবার ক্ষমতায় নিতে হবে

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:৫৭ পিএম, শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮ | ৮৮৭

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ ডাঃ মোজাম্মেল হোসেন বলেছেন, শ্রমিকদের ভাগ্যের উন্নয়নের জন্য বর্তমান সরকারকে আবারো ক্ষমতায় নিতে হবে। আগে যেখানে শ্রমিকের মুজুরী ছিল ১শ টাকা, এখন সেখানে ৫শ থেকে ১ হাজার টাকা। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। শুক্রবার বিকালে শহরের রেলরোড এলাকায় জাতীয় শ্রমিকলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী, কেক কাটা, আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

জেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউর রহমান মন্টুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খান আবু বক্কার সিদ্দিক এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেত্রী ফরিদা আক্তার বানু লুচি, জেলা তাঁতীলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর আলহাজ¦ তালুকদার আব্দুল বাকি, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেন, সাধারন সম্পাদক ওশান সরদার, জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া নিপু, কৃষকলীগের জেলা সভাপতি পৌর কাউন্সিলর আবুল হাশেম শিপন, সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, যুবলীগ নেতা হুমায়ুন কবির পলি প্রমুখ।

আলোচনা ও পরিচিতি সভা শেষে প্রধান অতিথি শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ৪৯ পাউন্ড কেক কাটেন। পরে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত