নৌবাহিনীতে চাকুরি

৭ লাখ টাকা নিতে গিয়ে ‘সাবেক সেনা সদস্য’ আটক

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৭:০৩ পিএম, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ | ২৫৮৪

নৌবাহিনীতে চাকুরি দেওয়ার নামে নগদ ৭ লাখ টাকা গ্রহন করতে গিয়ে আসাদুজ্জামান বিশ্বাস নামে এক সাবেক সেনা সদস্য আটক হয়েছেন। বুধবার সন্ধা ৬টার দিকে মোরেলগঞ্জ থানা পুলিশ তাকে সানকিভাঙ্গা গ্রামের গোলাম কুদ্দুস শেখের বাড়ি থেকে আটক করে। আসাদুজ্জামান সাতক্ষীরা জেলার কলারোয়া থানার বড়ালী গ্রামের ফজলুল হক বিশ্বাসের ছেলে।

থানার ওসি কেএম আজিজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আসাদুজ্জামান সানকিভাঙ্গা গ্রামের সাইমুন ইসলাম সোহান নামে এক যুবককে নৌবাহিনীতে চাকুরি দেওয়ার প্রলোভনে মোটা অংকের চুক্তি করে। আজ ওই বাড়িতে টাকা নেওয়ার জন্য গেলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। এ বিষয়ে তদন্ত চলছে।

আটক আসাদুজ্জানের নিকট নৌবাহিনীতে ভর্তির হাতে লেখা প্রশ্নপত্র, সোনালী ও ইসলামী ব্যাংকের দুটি চেক বই, অব. সেনা সদস্যের পরিচয় পত্র পাওয়া গেছে। এ ছাড়াও তার কাছে নৌবাহিনীতে চাকুরী প্রার্থী মনিরামপুর, নড়াইল, সাতক্ষীরা, বাগেরহাট, ঝিকরগাছা ও বাঘারপাড়ার ১৮ জনের মোবাইল নম্বরসহ নামের একটি তালিকা পাওয়া গেছে।

আটক আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গত ২৯ সেপ্টেম্বর খুলনায় নৌবাহিনীতে লোক নিয়োগ করা হয়। ওই সময় আমার মাধ্যমে নাজমুল নামের একজনের চাকুরি হয়। পরে ওই মাঠে থাকা মোরেলগঞ্জের সাইমুনসহ বিভিন্ন এলাকার ১৮জনের নাম ও মোবাইল নম্বর সংগ্রহ করি। নৌবাহিনীর মধ্যে কোন কর্মকর্তার এই ঘটনার সাথে কোন সম্পর্ক নেই বলে আসাদুজ্জামান দাবি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত