বাগেরহাটে বিপ্লব ও সংহতি দিবসে বিএনপির আলোচনা সভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:৩৩ পিএম, বুধবার, ৭ নভেম্বর ২০১৮ | ১১৩০

বাগেরহাটে বিপ্লব ও সংহতি দিবসে বিএনপি আলোচনা সভা করেছে । বুধবার দুপুরে শহরের সরুই এলাকায় জেলা বিএনপির র্কাযালয়ে এই আলোচনা সভা অনুিষ্ঠত হয় ।


বাগেরহাট জেলা বিএনপির সভাপতি এমএ সালামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বাগেরহাট জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এ্যাড. ওহিদুজ্জামান দীপু, সহ-সভাপতি এ্যাড. আব্দুল হাই, সাধারন সম্পাদক আলী রেজা বাবু, যুগ্ন-সাধারন সম্পাদক শাহেদ আলী রবি, সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর রহমান আলম, পৌর বিএনপির সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, সেচ্ছাসেবক দলের সভাপতি জাহিদুল রহমান শান্ত, ছাত্রদলের সাধারন সম্পাদক আলী দীপ, মহিলা দলের সাধারন সম্পাদক শাহিদা আক্তার, বিএনপি নেতা এ্যাড.মাহাবুব র্মোসেদ লালন, সেলিম ভূইয়া, এ্যাড.শহিদ হোসেন রবিবুল ইসলাম রকিব,প্রমুখ।


বক্তারা বলেন এদেশের ক্রান্তিকালে যেমন সিপাহি জনতার বিপ্লব হয়েছিল । দেশের মানুষ মুক্তি পেয়েছিল । বর্তমানে দেশের এই রাজনৈতিক সংকটের সময় আবারো এদেশের জনতাকে সাথে নিয়ে এই সরকারকে বিদায় জানাতে হবে । গনতন্ত্রকে মুক্ত করতে কোন পথ সামনে খোলানেই । আগামি সংসদ নির্বাচনে ভোটের অধিকার আদায়করে বিএনপিকে ক্ষমতায় আনতে হবে । তার আগে দেশ মাতা খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করে আনতে হবে ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত