অসামাজিক কার্যকলাপের অভিযোগে

মোংলায় যুবক আটক

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৭:৪৯ পিএম, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | ১২৩০

মাংলায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে হাসান নামের এক যুবককে আটক করেছে মোংলা থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে ওই যুবককে চাদঁপাই ইউনিয়নের কানাইনগর এলাকা থেকে অভিযান চালিয়ে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর শুক্রবার সকালে তাকে বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানান, উপজেলার চাদাঁই ইউনিয়নের কানাইনগর গুচ্ছগ্রাম এলাকায় বসবাসকারী আবুল হাশেমের ছেলে মোঃ হাসান একই এলাকার বাসিন্দা গুচ্ছগ্রামের (আবাসন) বসবাসকারী নার্গিস বেগমকে দীর্ঘদিন উৎক্ত করে আসছিল এবং তার সাথে অবৈধ সম্পর্ক গড়ে উঠে। এ ঘটনার অভিযোগে মোংলা থানা পুলিশের এএসআই মোঃ রুহুল আমিন সঙ্গিয় ফোর্স নিয়ে নার্গিস বেগম (২৮) এর ঘর থেকে বৃহস্পতিবার গভীর রাতে কানাইনগর থেকে আটক করে।

স্থানীয় ইউপি মেম্বর মোঃ সেলিম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, রাতে হাসানকে পুলিশ ধরে নিয়ে যাওয়ার সময় পুলিশের কাছেই শুনেছি অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগ নার্গিসের ঘর থেকে তাকে হাতেনাতে আটক করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ করে বলেন, আবুল হাশেমের ছেলে হাসান দীর্ঘদিন ধরেই হাসান প্রায় সমই একই এলাকার বাসিন্দা নার্গিসের ঘরে বসে মাদক সেবন ও অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকত। এদিন রাতে সেখান থেকে তাকে পুলিশ আটক করে। আটক হাসানের পিতা আবুল হাশেম বলেন, আমার ছেলে রাতে চিংড়ি ঘেরে মাছ ধরছিল, সেখান থেকে তাকে ডেকে নিয়ে পুলিশ তাকে আটক করে।

এ বিষয়ে মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গোপন সুত্রে খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালানো হয় এবং আটক হাসানকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক করা হয়েছে। গতকাল দুপুরে তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত