বাগেরহাটের ৪টি সংসদীয় আসনে

২৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:৫২ পিএম, বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | ৬৪৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাটের ৪টি সংসদীয় আসনে মহাজোট, ঐক্যফ্রন্ট ও বিভিন্ন দলসহ সর্বমোট ২৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।


বাগেরহাট জেলা নির্বাচন অফিস এ তথ্য নিশ্চিত করেছেন। এ জেলায় হেভিওয়েট প্রার্থী হিসেবে বঙ্গবন্ধুর ভ্রাতúুত্র এমপি শেখ হেলাল উদ্দিন ও এমপি হেলাল পুত্র ছেলে শেখ সারহান নাসের তন্ময় আওয়ামী লীগ থেকে বাগেরহাট -১ ও ২ আসনে মহাজোট (আওয়ামী লীগ) থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাগেরহাট- ১ (ফকিরহাট-মোল্লাহাট ও চিতলমারী) আসনে মহাজোট থেকে বঙ্গবন্ধুর ভ্রাতúুত্র ও বর্তমান এমপি শেখ হেলাল উদ্দিন (আওয়ামী লীগ), ঐক্যফ্রন্ট থেকে দুইজন সাবেক এমপি শেখ মুজিবর রহমান (বিএনপি), ইঞ্জিনিয়ার মাসুদ রানা (বিএনপি), আহমেদ জোবায়ের (জাপা), মো. লিয়াকত আলী শেখ (ইসলামী আন্দোলন)।


বাগেরহাট- ২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে মহাজোট থেকে বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় (আওয়ামী লীগ), ঐক্যফ্রন্ট থেকে দুইজন এমএ সালাম (বিএনপি), ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিম (বিএনপি), মাওলানা মো. মাহমুদুল হাসান (ইসলামী আন্দোলন), সেকেন্দার আলী (সিপিবি), এসএম আজমল হেসেন (স্বতস্ত্র) ও রেজাউর রহমান মন্টু (স্বতস্ত্র)।


বাগেরহাট- ৩ (রামপাল ও মোংলা) আসনের মহাজোট থেকে বর্তমান এমপি হাবিবুন নাহার তালুকদার (আওয়ামী লীগ), ঐক্যফ্রন্ট থেকে ড. শেখ ফরিদুল ইসলাম (বিএনপি), হাফেজ মাওলানা শাহজালাল সিরাজী, (ইসলামী আন্দোলন), এসএম রেজাউল ইসলাম (জাকের পর্টি), স্বতস্ত্র হিসেবে শেখ আব্দুল ওয়াদুদ (জামায়াত)।


বাগেরহাট- ৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনে মহাজোট থেকে ডা. মোজাম্মেল হোসেন (আওয়ামী লীগ), ঐক্যফ্রন্ট থেকে দুইজন কাজী খায়রুজ্জামান শিপন (বিএনপি), অধ্যক্ষ আব্দুল আলীম (জামায়াত), সোমনাথ দে (জাপা), মাওলানা আব্দুল মজিদ (ইসলামী আন্দোলন), শরীফুজ্জামান শরীফ (সিপিবি)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত