শরণখোলায় আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা

বিভেধ ভুলে নৌকার পক্ষে এক মঞ্চে সবাই

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৮:১১ পিএম, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ | ১৫৪২

সকল বিভেধ ভুলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরাহাট-৪ আসনে ডা. মোজাম্মেল হোসেনের পক্ষে ঐক্যবদ্ধ হয়েছেন আওয়ামী লীগের সকল মনোনয়ন প্রত্যাশী ও দলের নেতাকর্মীরা। শরণখোলা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার বিকেল সাড়ে ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত যৌথ বর্ধিত সভায় এক মঞ্চে ওঠেন তাঁরা সবাই।


সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু ও সহ-সভাপতি এ্যাডভোকেট শাহ-ই আলম বাচ্চুসহ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, মনোনয়ন প্রত্যাশী সাবেক এআইজিপি আব্দুর রহিম খান, মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় উপকমিটির সদস্য মিজানুর রহমান জনি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তাঁরা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে যেকোনো মূল্যে নৌকার বিজয় নিশ্চিৎ করার অঙ্গীকার করেন। এছাড়া, দলের মধ্যে দীর্ঘ দিনের কোন্দল ও বিভেধ ভুলে সকল নেতাকর্মীকে নৌকার পক্ষ্যে কাজ করার আহবান জানান তাঁরা।


রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের ফায়েল খায়ের সাইক্লোন শেল্টার ভবনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুলের পরিচালনায় এ যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত