মোংলায় নৌকা প্রতীকে ভোট চাইলেন মোতাহার হোসেন প্রিন্স

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৮:২২ পিএম, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ | ১০৬২

বাগেরহাট-৩ এ প্রতীক বরাদ্দের পর মোংলা-রামপাল আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক’র সহধর্মিনী বেগম হাবিবুন নাহার খালেক আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। সোমবার সকাল সাড়ে ১১ টায় বাগেরহাট জেলা রিটার্নীং কর্মকর্তার কার্যালয় থেকে নৌকা প্রতীকের খবর পেয়ে পৌর এলাকার সর্বাস্তরের নেতাকর্মী ও সমর্থকরা মোংলা পৌর শহরে আনন্দ মিছিল বের করে।স্থানীয় আওয়ামীলীগ কার্যালয় থেকে বেগম হাবিবুন নাহারের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুস সালাম,সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমানসহ দলীয় অন্যান্য নেতাকর্মীরা। এ আনন্দ মিছিলে কয়েক শতাধিক নারী-পুরুষ নেতাকর্মী ও সমর্থক নৌকা প্রতীকের প্লাকার্ড সম্ভলীত প্রতীকী নৌকা নিয়ে মিছিলে অংশ নেন। পরে পৌর এলাকার শেখ আঃ হাই সড়কের চৌধুরী মোড়ে এক পথ সভায় বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স। এসময় তিনি বলেন, বাগেরহাট-৩ মোংলা-রামপালের এই এলাকায় বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই এই এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নিবেদিত প্রান খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেকের স্ত্রী বেগম হাবিবুন নাহারকে এ আসনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।


তিনি আরো বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এ প্রতিক, বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতিক,বাংলার মানুষের অধিকার আদায়ের এ নৌকা, তাই আওয়ামীলীগ সরকার তার দলীয়ভাবে মনোনয়ন দিয়ে শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে নৌকা প্রতিক দিয়েছে। আমি মোংলার সন্তান, তাই আমাদের তথা মোংলার মানুষের প্রানের নেত্রী বেগম হাবিবুন নাহারকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করে জাতীয় সংসদে এ এলাকার অবহেলীত মানুষের ভাগ্য উন্নয়নের কথা বলবে এবং অসহায় মানুষদের ভাগ্যের পরিবর্তন ঘটবে বলে আমি বিশ্বাস করী। এ আসন থেকে দলমত নির্ভিশেষে তাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের সকলের। এই এলাকায় বর্তমান সরকারের মোংলা বন্দর,ইপিজেড,অর্থনৈতিক জোন,মিল কলকারখানাসহ অসংখ্য উন্নয়ন হয়েছে এবং অরো অনেক উন্নয়নের কাজ চলমান। তাই এই এলাকায় উন্নয়নের ধারা চলমান রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনিত সদস্য বাগেরহাট-৩ মোংলা-রামপাল আসনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত