মোরেলগঞ্জে পুলিশিং ডে

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ১০:৪৩ পিএম, শনিবার, ২৮ অক্টোবর ২০১৭ | ১৪২১

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ' শ্লোগানকে সামনে রেখে শনিবার মোরেলগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।


মোরেলগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান মাহামুদ আলী হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ্-ই-আলম বাচ্চু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, শিক্ষানবিস সহকারি পুলিশ সুপার প্রণব কুমার সরকার।

এর পরে মোরেলগঞ্জ থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে থানা ভবনের সামনে থেকে এক র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদণি করে আবারো থানা ভবনের সামনে এসে শেষ হয়। এ সময় সহকারি কমিশনার (ভূমি) আলমগীর হোসাইন, থানা অফিসার ইনচার্জ মো. রাশেদুল আলম, ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান আজমীন নাহার, জেলা পরিষদের সদস্য মাকসুদা আক্তার মুক্তা, কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক খ.ম লুৎফর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, আব্দুর রহিম বাচ্চু, জাহাঙ্গীর আলম বাদশা ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম প্রমূখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত