বাগেরহাটে আ.লীগের কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:০১ পিএম, শনিবার, ২৯ ডিসেম্বর ২০১৮ | ১২৩০

জাতীয় সংসদ নির্বাচনের ঠিক একদিন আগে বাগেরহাট শহরে আওয়ামী লীগের একটি দলীয় কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার ভোরে বাগেরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের দলীয় কার্যালয়টি পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। তবে আগুন দেয়ার ঘটনায় জামাত বিএনপিকে দায়ী করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা । পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাগেরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মুক্ত বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, শুক্রবার রাত সাড়ে বারোটা পর্যন্ত দলের নেতাকর্মীরা কার্যালয়ে নির্বাচনী কার্যক্রম শেষ করে যে যার বাড়িতে চলে যাই। রাত সাড়ে তিনটার দিকে আমাদের দলীয় কার্যালয়ে আগুন লাগার খবর পেয়ে ছুটে আসি। আগুনে একটি টেলিভিশন, কাঠ ও প্লাস্টিকের চেয়ার এবং মূল্যবান কাগজপত্র পুড়ে গেছে। নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করতে এবং ভোটারদের মধ্যে ভীতি সৃষ্টি করতে জামায়াত বিএনপি এই আগুন দিয়েছে বলে ধারনা করছেন এই আওয়ামী লীগ নেতা।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক (ডিএডি) সরদার মাসুদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, রাত পৌনে চারটার দিকে আমরা আগুন লাগার খবর পেয়ে সেখানে যাই। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় পৌনে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

বাগেরহাট মডেল থানার (ওসি) মাহাতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আগুনে পুড়ে যাওয়া আওয়ামী লীগ দলীয় কার্যালয় পুলিশ পরিদর্শন করেছে। দলীয় কার্যালয়ে কারা আগুন দিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত