শরণখোলায় ৩০হাজার কোমলমতি শিক্ষার্থী পেল নতুন পাঠ্যবই

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৩:২৬ পিএম, মঙ্গলবার, ১ জানুয়ারী ২০১৯ | ২১৯৩

শরণখোলায় প্রায় ৩০ হাজার কোমলমতি শিক্ষার্থী পেল নতুন বই। বছরের প্রথম দিন মঙ্গলবার সকাল ১১টায় বই উৎসবের মধ্যদিয়ে তাদের হাতে পাঠ্যবই তুলে দেওয়া হয়। রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলে আনুষ্ঠানিকভাবে এ বই উৎসব উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস।


রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক মো. সুলতান আহমেদ গাজীর সভাপতিত্বে বই উৎসব অনুষ্ঠানে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুজ্জামান খান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আশরাফ হোসেন, ইউআরসি কর্মকর্তা মো. মনিরুজ্জামান, সহকারী শিক্ষা কর্মকর্তা রতন কুমার বল, সহকারী প্রধান শিক্ষক অমলেন্দু হালদার, রায়েন্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইয়েদুল হক প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক বদিউজ্জামান বাদল ও শাহীনুজ্জামান শাহীন।


প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলার ১১৪টি সরকারি প্রাথমিক, ১০টি কিন্ডার গার্টেন, অন্যান্য ও এনজিও পরিচালিত ৩০টি এবং ১৯টি মাধ্যমিক ও ১৭টি মাদরাসার প্রথম শ্রেণি থেকে নবম শ্রেণি পর্যন্ত মোট ২৯ হাজার ৪৪৮ জন শিক্ষার্থীকে চাহিদা অনুযায়ী নতুন বই দেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত