জহির উদ্দিন আহমেদ

মোড়েলগঞ্জের সন্তান বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:৫২ পিএম, সোমবার, ৩০ অক্টোবর ২০১৭ | ২০৭৫

মোড়েলগঞ্জের কৃতি সন্তান জহির উদ্দিন আহমেদ সচিব পদে উন্নিত হওয়ায় ঢাকাস্থ মোড়েলগঞ্জ সমিতি ও মোড়েলগঞ্জ ফাউন্ডেশনের পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

তিনি বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব লাভ করেন। জহির উদ্দিন আহমেদ একজন সৎ ও দেশ প্রেমিক কর্মকর্তা হিসাবে তার পরিচিতি রয়েছে। তিনি বাংলাদেশের বিভিন্ন উপজেলা ও জেলায় সুনামের সাথে প্রশাসনে বিভিন্ন পদ মর্যদায় কর্মরত ছিলেন। তার বাড়ী বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে।

সোমবার বিকালে ঢাকার সেগুনবাগিচার বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যানের কার্যালয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন মোড়েলগঞ্জ সমিতির সভাপতি এস এ মান্নান, মোড়েলগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি এম মনিরুল হক, সিনিয়র সহ সভাপতি ডক্টর কাজী মনিরুজ্জামান মনির, কর্মকর্তা জাহাংগীর আলম রেজা, কালাম খান, কাজী মহসিন, মহিবুল্লাহ সুমন, সৈয়দ সিদ্দিকুর রহমান, জামান খান প্রমুখ

শুভেচ্ছা বিনিময় কালে বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান বলেন মহান আল্লাহ যেন হালাল রুজি- রুটির ব্যবস্থা করেন ও একজন ঈমানদার হিসাবে কবুল করেন। সরকারের সকল দায়িত্ব যেন সততার সাথে পালন করতে পারি। এসময়ে তার স্ত্রী, একমেয়ে ও এক ছেলে রয়েছেন তারাও সততার সাথে জীবন যাপন করতে অভ্যাস্থ রয়েছেন বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত