সৈয়দ আশরাফের মৃত্যুতে

বাগেরহাট জেলা ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল

পান্থ, বাগেরহাট

আপডেট : ০৫:৪৬ পিএম, শুক্রবার, ৪ জানুয়ারী ২০১৯ | ১৯১০

জাতীয় চার নেতার অন্যতম সৈয়দ নজরুল ইসলামের জ্যেষ্ঠ সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের (৬৭) মৃত্যুতে , তার আত্মার মাগফিরত কামনায় বাগেরহাট জেলা ছাত্রলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ’জুমা বাগেরহাট শহরের হাজী আরিফ জামে মসজিদ ও ষাটগম্বুজ রেল ষ্টেশন জামে মসজিদে জেলা ছাত্রলীগের এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।বাগেরহাট জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা মিলাদে অংশ নিয়ে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফিরত কামনা করেন।

বাগেরহাট জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান বাগেরহাট টুয়েন্টি ফোরকে ওশান বলেন, মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ একজন মহৎপ্রাণ, সৎ, নীতিবান, দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্বকে হারাল। আওয়ামী লীগ হারিয়েছে একজন আদর্শবান-ত্যাগী-নিবেদিতপ্রাণ নেতাকে। তিনি ছিলেন গণমানুষের আস্থা ও ভালবাসার প্রতীক। বাগেরহাট জেলা ছাত্রলীগ গভীর শোকাহত ও বেদনাহত। তার এ মৃত্যুতে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গণে যে শূন্যতার সৃষ্টি হলো, তা কখনই পূরণ হবার নয়।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন বাগেরহাট-২ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

উল্লেখ্য সৈয়দ আশরাফুল ইসলাম বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাত পৌনে ১০টায় থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। মৃত্যুকালে তিনি একমাত্র মেয়ে রীমা ইসলামসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত