মোরেলগঞ্জে স্বেচ্ছায় রক্তদান সংগঠনের র‌্যালি

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৯:৫৪ পিএম, শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ | ৬৯৩

‘মানবতার সেবাই আমরাই আপনার পাশে থাকতে চাই’ প্রতিপাদ্য বিষয় নিয়ে মোরেলগঞ্জে উপজেলার আমতলা বাজারে শুক্রবার স্বেচ্ছায় রক্তদান সংগঠন র‌্যালি ও রক্তের গ্রুপ সনাক্তকরণ কর্মসূচি পালন করেছে।


আলোর সন্ধানে স্বেচ্ছায় রক্তদান সংগঠনের আয়োজনে ও বর্ষপূর্তি উপলক্ষ্যে অনুষ্ঠিত র‌্যালি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালি শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আলোর সন্ধানে সংগঠনের সভাপতি ফজলুর রহমান রিপন, সাধারণ সম্পাদক জনি খান, সাংগঠনিক সম্পাদক শাহিন শেখ। তারা বলেন, রক্তদানে উৎসাহিত করতে এবং মানবতার সেবায় স্বেচ্ছায় অসহায় ও গরীব রোগীকে বাংলাদেশের যে কোন প্রান্তে গিয়ে রক্তদান করে ও বিভিন্ন স্থানে গিয়ে তারা বিনামূল্যে রক্তের গ্রুপ সনাক্ত করে থাকে।


এ সংগঠনের মাধ্যমে বিনামূল্যে আমতলা বাজার সহ পুটিখালী,নেহালখালী ও বলইবুনিয়া ইউনিয়নের যুবক-যুবতী সহ বিভিন্ন শ্রেণীর লোকজন নিজ নিজ রক্তের গ্রুপ সনাক্তকরণে অংশগ্রহন করে। ডাঃ জোবায়ের শেখ ও আজমুন নাহার তিনা সহ মহিলা কর্মীরা সনাক্তকরণে সহযোগীতা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুভি বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এইচএম শহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত