মোল্লাহাটে ইন্টারনেট সংযোগ উদ্বোধন ও শিক্ষা বৃত্তি প্রদান

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৬:০৩ পিএম, মঙ্গলবার, ২৯ জানুয়ারী ২০১৯ | ১৮৪৪

মোল্লাহাটের দারিয়ালা এলাকায় ইন্টারনেট সংযোগ উদ্বোধন ও ডি.কে.কে. মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। এস,এম আবুল হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে ও আবেদা খাতুন কম্পিউটার এন্ড আইটি সার্ভিসেস’র আয়োজনে মঙ্গলবার দুপুর ১২টায় দারিয়ালা গ্রামে ফাউন্ডেশন চত্বরে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠান সভাপতি এস,এম সাহেদ হোসেন সংগ্রামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাঈদ মোমেন মজুমদার। এতে বিশেষ অতিথি ছিলেন ডাঃ এস,এম দিদারুল আলম শাহীন, ডাঃ সৈলেন্দ্রনাথ বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আ.লীগ সদস্য মোঃ মোতাহের হোসেন মোল্লা, ডি.কে.কে. মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্লা জমির হোসেন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও ইউপি চেয়ারম্যান সিকদার উজির আলী।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক এস,এম নাসির উদ্দিন, সাবেক ভি.পি. (কে,আর. কলেজ) কে,এম সফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ সিরাজুল ইসলাম ছিনু, সাতক্ষিরা মেডিক্যাল কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিয়া আমিনুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোঃ মুঞ্জুর মোল্লা ও উপজেলা যুবলীগ নেতা এস,এম ফরহাদ হোসেন প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাব মোল্লাহাটের প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন ও এস,এম আবুল হোসেন ফাউন্ডেশন ও আবেদা খাতুন কম্পিউটার এন্ড আইটি সার্ভিসেস’র পরিচালক মোড়ল আমিনুল ইসলাম। এ অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীরমুক্তিযোদ্ধা এস,এম আবুল হোসেন ও তার সহধর্মিনী প্রয়াত আবেদা খাতুনের আত্নার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওঃ মোঃ ইমরুল কায়েস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত