ফকিরহাটে সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৪৩ পিএম, বুধবার, ৩০ জানুয়ারী ২০১৯ | ৬৪৬

ফকিরহাটে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগদান করার সময় মটর সাইকেল দুর্ঘটনায় আহত বাবুল শিকারী (৪৫) ৪৮ ঘন্টা মূত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে বুধবার বিকালে খুমেকে মৃত্যু বরন করেছেন। তিনি উপজেলার বেতাগা ইউনিয়নের চাকুলী গ্রামের মৃতঃ আব্দুল কাদের শিকারীর পুত্র। মৃত্যুকালে তিনি ১পুত্র ১কন্যা ও স্ত্রী সহ অসংখ্যা আত্নীয় স্বজন রেখে গেছেন।

তার অকাল মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করে বিবৃতি দিয়েছেন, উপজেলা আ.লীগের সভাপতি ও বেতাগা ইউপি চেয়ারম্যান স্বপন দাশ, সাধারন সম্পাদক শিরিনা আক্তার, সহ-সভাপতি সুবির কুমার মিত্র, মোঃ খলিলুর রহমান, আব্দুর রাজ্জাক, মুস্তাইদ সুজা, যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, বেতাগা ইউনিয়ন আ.লীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ, সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী শেখ, আ.লীগ নেতা আনন্দ কুমার দাশ, ইউনিয়ন যুবলীগের সভাপতি অজয় কুমার বিশ্বাস, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অলিপ কুমার দাশ, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগের সাধারন সম্পাদক রাতুল কুমার দাশ, শ্রমিকলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক মাহাবুর রহমান, মহিলা লীগের সভাপতি নিলুফার ইয়াসমিন, সাধারন সম্পাদক শমিষ্টা দাশ, ইউনিয়ন পরিষদের সচিব এসএম দাউদ আলী ও ইউপি সদস্য ফোরকান শিকারী সহ বিভিন্ন নের্তৃবৃন্দ।


উল্লেখ্য মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগদান করার জন্য তিনি মটর সাইকেল যোগে ফকিরহাট সদরে যাচ্ছিলেন। এসময় অন্য একটি বাসকে সাইড দেওয়ার সময় তিনি কাটাখালী এলাকায় দুর্ঘটনায় গুরুত্বর আহত হলে বাবুল শিকারী-কে খুমেকে ভর্তি করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত