উপজেলা শিক্ষা অফিসার আনিছুর রহমান

মোরেলগঞ্জের শিক্ষা অফিসার ষ্ট্যান্ড রিলিস

আপডেট : ০২:০৫ পিএম, বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০১৭ | ২৬৩১

মোরেলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার আনিছুর রহমান

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মোরেলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মোঃ আনিছুর রহমানকে ষ্ট্যান্ড রিলিস করা হয়েছে। ৮ নভেম্বরের মধ্যে বর্তমান কর্মস্থলের দায়িত্বভার হস্তান্তর করতে বলা হয়েছে। অন্যথায় ৯ নভেম্বর তারিখ থেকে তাৎক্ষনিক অবমুক্ত (ষ্ট্যান্ড রিলিষ্ট) বলে গণ্য হবে। তাকে যশোরের মনিরামপুর উপজেলায় বদলি করা হয়েছে। তার স্থলে ওই উপজেলার শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দীকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার মো. আনিসুর রহমানের বিরুদ্ধে বদলি বানিজ্য, নিয়োগ বানিজ্য , দুর্নীতি , অর্থ আত্মসাত সহ নানাবিধ অভিযোগ উঠলে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন ১১ অক্টোবর তাকে তাৎক্ষনিক অবমুক্ত করার জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালকের বরাবরে ডিও লেটার প্রদান করেন। এরই প্রেক্ষিতে ৩১ অক্টোবর উপ-পরিচালক (প্রশাসন) মোঃ বাহারুল ইসলাম স্বাক্ষরিত ষ্ট্যান্ড রিলিসের প্রজ্ঞাপন জারি করা হয়।

এমপির ডিও উপেক্ষা করে শিক্ষা অফিসার আনিছুর রহমান সহ তার অনুসারী কয়েকজন শিক্ষক বদলি ঠেকাতে শিক্ষা অধিদপ্তরে যার পর নেই দেন দববার করেও শেষ রক্ষা করতে পারেনি। তার বদলিতে মোরেলগঞ্জ শিক্ষা অফিস থেকে জগদ্দল পাথর নেমে গেল বলে অনেক শিক্ষক অভিভাবক মন্তব্য করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত