বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন কামাল

শরণখোলা উপজেলা নির্বাচনে ৮জন প্রার্থী

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:৩৫ পিএম, সোমবার, ৪ মার্চ ২০১৯ | ১৮১০

চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বাগেরহাটের শরণখোলায় চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন নৌকার প্রার্থী কামাল উদ্দিন আকন। মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে সোমবার বিকেল পাঁচটা পর্যন্ত চেয়ারম্যান পদে আর কোনো মনোনয়ন জমা পড়েনি।


আগামী ৬ মার্চ জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে যাচাই বাছাইয়ে মনোনয়ন পত্র বাতিল না হলে ১৩ মার্চ প্রত্যাহারের শেষ দিনে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হবে। তবে, শুধুমাত্র ভাইস চেয়ারম্যানের দুটি পদে ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে সহকারী রিটার্নিং অফিসার রাহুল রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান।

সবকিছু ঠিক থাকলে এনিয়ে টানা তিনবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের ভাই ও শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকন। সোমবার বেলা সাড়ে ১১টায় মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মোজাম্মেল হোসেন ও এম সাইফুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ মুক্তা এবং জেলা যুবলীগ নেতা আজমল হোসেন মুক্তা উপস্থিত ছিলেন।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, নির্ধারিত সময় বিকেল পাঁচটার মধ্যে চেয়ারম্যান পদে একটি মনোনয়ন জমা পড়েছে। এছাড়া, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে চার জন এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে তিন জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরা হলেন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে হাসানুজ্জামান পারভেজ, মেজবাহ উদ্দিন খোকন, বাবুল আকন ও শাহিন হাওলাদার। মহিলা ভাইস চেয়ারম্যান পদে রাহিমা আক্তার হাসি, রিনা আক্তার সাগর, নাজমিন আক্তার মুরাদ ও শিখা আক্তার তাদের মনোনয়ন পত্র জমা দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত