১০ লাখ টাকা মুক্তিপন দাবি

মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার বিছানা থেকে সন্তান নিয়ে গেছে দুর্বৃত্তরা

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৩:৩১ পিএম, সোমবার, ১১ মার্চ ২০১৯ | ১৩৮৬

মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার কোলের মধ্য হতে শিশু সস্তানকে নিয়ে গেছে দুবৃৃত্তরা। রবিবার দিবাগত রাত ৩ টার দিকে বিশারীঘাটা গ্রামে রোমহর্ষক এ ঘটনাটি ঘটেছে। অজ্ঞাত দুর্বৃত্তরা দলিল লেখক সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সী ছেলে আব্দুল্লাহকে নিয়ে গেছে। খবর পেয়ে সোমবার সকালে থানা পুলিশসহ এলাকার বহু লোক ওই বাড়িতে ভিড় করেছে। শিশুটির মুক্তির জন্য মোবাইল ফোনে দশ লাখ টাকা ‘মুক্তিপন’ দাবি করেছে দুর্বৃত্তরা।

সালেহ আহম্মদ হাওলাদারের ছেলে সোহাগ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, রাত ৩টার দিকে অসুস্থ্য ছেলেকে ওষুধ খাওয়াই। এর পরে আমাদের অপর সন্তান সুমাইয়া ও আব্দুল্লাহকে নিয়ে আমরা ঘুমিয়ে পড়ি। রাত সাড়ে ৪টায় জেগে দেখি বিছানায় আমার সন্তান আব্দুল্লাহ নেই। আমার মোবাইল ফোনটিও নেই। নেমে দেখি জানালার গ্রীল খোলা, দরজা খোলা। ঘরের মধ্যে লোক টের পেয়েছি, ওঠার চেষ্টা করেছি, কিন্তু পারিনি। ঘরের অন্যান্য কক্ষের সকল দরজা বাহির থেকে আটকিয়ে রেখেছিল দুর্বৃত্তরা।

সোহাগের স্ত্রী রেশমা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ওষুধ খাওয়ানোর পরে আব্দুল্লাহকে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে আমরা ঘুমিয়ে পড়ি। সে আমার কোলের মধ্যেই ছিল। কিভাবে নিয়ে গেছে টের পাইনি।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ঘটনার পর থেকে পুলিশের কয়েকটি টিম কাজ শুরু করেছে। শিশুটিকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। কারা ঘটনা ঘটিয়েছে তা এই মুহুর্তে স্পষ্ট করে বলা যাচ্ছেনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত