মোরেলগঞ্জে চেয়ারম্যানের বাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৬:৪২ পিএম, সোমবার, ১৫ এপ্রিল ২০১৯ | ৫১৩

মোরেলগঞ্জে এক আওয়ামী লীগ নেতা, ইউপি চেয়ারম্যানের বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। চিড়াখালী ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার আলী আক্কাস বুলুর বসতবাড়িতে রবিবার দিবাগত রাত ২টার দিকে অগ্নি সংযোগ করে অজ্ঞাত দুর্বৃত্তরা।



স্থানীয় ধরাধোয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আক্কাস বুলু ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। বাড়ির অন্যান্য লোকজন ও প্রতিবেশীরা দ্রুত আগুন নিভিয়ে ফেলায় বড়ধরণের কোন ক্ষয় ক্ষতি হয়নি।



এ বিষয়ে আলী আক্কাস বুলু বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পূর্ব শত্রুতার কারনে পরিকল্পিতভাবে তার বসতঘরে কোরাসিন দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। অভিযোগ করে তিনি আরো বলেন, ২০১৬ সালে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার ২৪দিন পরে চিহ্নিত সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে পিটিয়ে কুপিয়ে তার হাত-পা ভেঙ্গে দেয়। এরপর থেকে নিরাপত্তাজনিত কারনে তিনি বাড়িতে রাত্রিযাপন করেন না।



এ বিষয়ে থানার ওসি(তদন্ত) ঠাকুর দাশ মন্ডল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, চেয়ারম্যান বুলু মৌখিক ভাবে বিষয়টি থানায় অবহিত করেছেন। লিখিতভাবে জানাননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত