পিরোজপুরে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিষেক

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৬:৪০ পিএম, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০১৯ | ৭০৬

মঙ্গলবার দুপুরে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের (পুরুষ ও মহিলা) অভিষেক ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল আলম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, এমপি ।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন মহারাজ , নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম মিরাজ , জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফাইজুর রশিদ খশরু, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান টুলু, যুবলীগ আহবায়ক এনামুল কবির টিপু প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি আনোয়ার হোসেন মঞ্জু বলেন, ভান্ডারিয়া ,কাউখালী ও ইন্দুরকানী উপজেলা নিয়ে পিরোজপুরের দুই আসনে জনগন ঐক্য বদ্ধ থাকার কারনে বর্তমান সরকারের আমলে প্রভূত উন্নয়ন হয়েছে। বিএনপির উদ্যেশ্যে এমপি বলে গত সংসদ নির্বাচনে যারা নির্বাচনের পরিবেশ নেই বলে গলা ফাটিয়েছেন তারাই এখন সংসদে যোগ দিয়েছেন। এলাকাবাসীর উদ্দ্যেশে তিনি বলেন শিক্ষার কোন বিকল্প নেই। তাই ভবিষ্যৎ প্রজন্মকে শিক্ষিত করে গড়ে তুলতে হবে। পরে নব নির্বাচিত ভান্ডারিয়া উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের নিয়ে প্রধান অতিথি এক দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত