কচুয়ায় প্রাথমিক ও গণশিক্ষার যুগ্ম সচিবের মতবিনিময়

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০২:১৭ পিএম, বুধবার, ১৫ মে ২০১৯ | ১৩৯২

কচুয়ায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও নতুন জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের পরিচালক মো.সরদার কেরামত আলী উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন। সোমবার থেকে চলা ৪দিন ব্যাপি উন্নয়ন প্রকল্প পরিদর্শনের অংশ হিসাবে বুধবার বাগেরহাট জেলা সদর ও কচুয়া উপজেলার উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন। এসময়ে তিনি এলজিইডির নির্বাহী প্রকৌশলী, জনস্বাস্থ্যের নির্বাহী প্রকৌশলী সহ প্রকল্পের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্তৃপক্ষের সাথে মতবিনিময় করেন এবং নির্মান সামগ্রীর মান নিশ্চিত করতে সকলকে দায়িত্বশীল ভুমিকা গ্রহনের আহবান জানান।

এর আগে কচুয়া উপজেলা অডিটরিয়ামে ৯৫টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় কালে যুগ্ম সচিব মো.সরদার কেরামত আলী বলেন, বর্তমান সরকারে উদ্দেশ্য বাস্তবায়নে শিক্ষকদের আরো এগিয়ে আসতে হবে,মানসম্মত শিক্ষা,ঝড়েপড়া রোধ নিশ্চিত করতে হবে।

তিনি আরো বলেন,সরকার প্রতিটি বিদ্যালয়ে একটি আধুনিক ভবন নির্মান করছেন। প্রতিটি ভবনে বিদ্যুৎ,বিশুদ্ধ পানি,মেয়েদের সব ধরনের সুবিধা,আধুনিক টয়লেট এছাড়া প্রতিবন্ধিদের যাতায়াতের আলাদা ব্যবস্থা রয়েছে এ ভবনে।


এসময়ে উপজেলা নির্বাহী অফিসার তাসমিন ফারহানা, উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা সহ বিভিন্ন দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত