বেতাগা ইউনিয়ন এখন সারা দেশের একটি মডেল - অতিরিক্ত জেলা প্রশাসক

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ০৬:৪১ পিএম, বুধবার, ২৯ মে ২০১৯ | ১২৩৩

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও বাগেরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জহিরুল ইসলাম বলেছেন, বেতাগা ইউনিয়ন এখন সারা দেশের একটি মডেল, এটির সকল অর্জন আমাদেরকে অনুসরণ করতে হবে। তিনি বুধবার বিকালে টেকসই উন্নয়ন অভিষ্ট অর্জনের অঙ্গিকারে বেতাগা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ২০১৯-২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন, সকলে মিলে মিশে দেশ ও জাতির উন্নয়নে স্বচ্ছতার সাথে কাজ করলে এসডিজি বাস্তবায়ন করা সম্বাব হবে। (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকার বিশেষঞ্জ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ শাহানাজ পারভীন, শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ।

সিআইজি ফোরামের সাধারন সম্পাদক শিক্ষক নাজমুল হুদার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শুভদিয়া ইউপি চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, পিলজংগ ইউপি চেয়ারম্যান খান শামীম জামান পলাশ, মুলঘর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ হীটলার গোলদার। এসময় উন্মুক্ত আলোচনা সভায় বক্তৃতা করেন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নিখিল চন্দ্র দাশ, শিক্ষক ইকরাম হোসেন বকুল, সিএসএস প্রতিনিধি কনকলতা রায় ও মোঃ আরফাজ আল মেহেবুব। এর আগে (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ ২কোটি ৫৫লক্ষ ৪২হাজার ৭শত ৬৩টাকার বাজেট ঘোষনা করেন। এর মধ্যে রাজস্ব বাজেট ৫০লক্ষ ৯৭হাজার ৬শত ৩৫টাকা ও উন্নয়ন বাজেট ২কোটি ৪লক্ষ ৪৫হাজার ১শত২৮টাকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত