বাগেরহাট-মাওয়া মহাসড়কের কেন্দুয়া এলাকায়

অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত  মরদেহ উদ্ধার

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ০৪:১৩ পিএম, বুধবার, ৬ সেপ্টেম্বর ২০১৭ | ১০৫০

মরদেহ উদ্ধার

বাগেরহাট-মাওয়া মহাসড়কের রাস্তার পাশে গাছে ঝুলে থাকা অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল দশটায় বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কেন্দুয়া এলাকার যাত্রী ছাউনির পাশের একটি অর্জুন গাছে গলায় গামছা দিয়ে ঝুলিয়ে রাখা ওই অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

ময়না তদন্তের জন্য মরদেহটি বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠাচ্ছে পুলিশ। তবে এটি হত্যা না আতœহত্যা তা পুলিশ তদন্ত করে দেখছে। তার পরনে চেক লুঙ্গি, ঘিয়ে রং এর হাফহাতা জামা রয়েছে। তার গায়ের রং কালো।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসম খায়রুল আনাম সকালে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বুধবার সকালে আনুমানিক ৪০ বছর বয়সী এক ব্যক্তির অর্জুন গাছে ঝুলে থাকা মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে তার মরদেহ গাছ থেকে নামিয়ে সুরতহাল করেছে। তার শরীরে কোন আঘাতের চি‎‎হ্ন পাওয়া যায়নি।

মঙ্গলবার রাতের কোন এক সময়ে তিনি নিজে আতœহত্যা করে থাকতে পারেন অথবা কেউ তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখে যেতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে ময়না তদন্ত ছাড়া নিশ্চিত করে এখনই কিছু বলা যাচ্ছেনা। ময়না তদন্তের জন্য মরদেহটি বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।


তিনি আরও বলেন, মোল্লহাট উপজেলার গাওলা ইউনিয়নের চাঁদেরহাট ও গাওলা গ্রামের লোকজন মরদেহটি দেখেছে তবে তারা কেউ তার পরিচয় জানাতে পারেনি। দূরে কোথাও বাড়ি বলে মনে হচ্ছে। তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত