মোবাইল বন্ধ, সন্ধান না পেয়ে হতাশায় আপন জনেরা

মোল্লাহাটে দুই শিশু সন্তানসহ নিখোজ আলিমা বেগম

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪৪ পিএম, বুধবার, ১২ জুন ২০১৯ | ২৩৪৬

মোসাঃ আলিমা বেগম (২৮) নামে এক গৃহবধূ তার দুই শিশু সন্তান সুমাইয়া (৪) ও মোঃ ঈশান (২)’কেসহ স্বামীর বাড়ি হতে যাত্রা করে গত তিন দিনেও পিতার বাড়িতে পৌছেনি। বন্ধ রযেছে তার মোবাইল নম্বর এবং খোজ মিলছেনা কোন নিকটাত্নীয়র বাড়ীতেও। ফলে চরম হতাশায় ভুগছে আলিমার পিতার বাড়ী ও স্বামীর বাড়ীর লোকজনসহ নিকটাত্নীয়রা। গত সোমবার সকাল ৮টায় স্বামীর বাড়ি গোপালগঞ্জ সদর থানাধীন মাঠলা গ্রাম হতে দুই শিশু সন্তানসহ পিতার বাড়ি কালিয়া উপজেলার বেন্দারচর গ্রামের উদ্ধেশ্যে যাত্রা করেন ওই গৃহবধূ। উক্ত ঘটনায় আলিমার পিতা মোঃ সহিদুল ইসলাম গোপালগঞ্জ সদর থানায় জিডি করেন।

আলিমার পিতা মোঃ সহিদুল ইসলাম তার স্থায়ী ঠিকানা মোল্লাহাট থানাধীন গাড়ফা পূর্বপাড়ায় নিজের মেয়ে ও দুই নাতি-নাতনীকে খুজতে এসে না পেয়ে এ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তার মেয়ের স্বভাব-চরিত্র অত্যন্ত ভালো। সৌদী প্রবাসী জামাইয়ের বাড়িতে তার মেয়ে বেশ সুখে-শান্তিতে আছে এবং কারো সঙ্গে কোন মনোমালিন্য বা ঝগড়া হয়নি। নিখোজের দিন সকালে তার বর্তমান ঠিকানায় বেড়ানোর উদ্ধেশ্যে যাত্রা করে মেয়ে আলিমা ও নাতি-নাতনী।

মোঃ সহিদুল ইসলাম সকলের দৃষ্টি আকর্ষণ করে আরো বলেন-যদি কেউ তার মেয়ে এবং নাতি-নাতনীর খোজ পান তা হলে ০১৭৫৩০১১৬২৯ নম্বরে অথবা গোপালগঞ্জ সদর থানায় জানানোর জন্য অনুরোধ জানান ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত