ফকিরহাটে ঐতিহ্যবাহী পালাগান অনুষ্ঠিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:১১ পিএম, বুধবার, ১২ জুন ২০১৯ | ৭৩২

ফকিরহাটে বিপুল উৎসাহ উদ্দিপনার মাধ্যদিয়ে বিশাল জমকালো আয়োজনে গ্রামবাংলার ঐতিহ্যবাহী পালাগান অনুষ্ঠান মঙ্গলবার রাতে সাধুর সাধের বটতলাস্থ শ্রী শ্রী শ্মশান কালিমাতার পূজা মন্দির চত্তরে অনুষ্ঠিত হয়েছে।

হাজার হাজার দর্শক শ্রোতা আর অতিথিদের উপস্থিততে এই পালাগান অনুষ্ঠিত হয়। পালাগান পরিবেশনায় হিন্দু বনাম মুসলিম এর ভুমিকায় অভিনয় করে পালাগান অনুষ্ঠিত হয়েছে। হিন্দু ধর্মের (সনাতন) ভুমিকায় অভিনয় করেন

ফকিরহাট মডেল থানা পুলিশের সহকারী উপ-পুলিশ পরির্দশক (এএসআই) মোঃ জাহাংগীর আলম এবং মুসলিম (ইসলাম) ধর্মের ভুমিকায় অভিনয় করেন মোঃ করিম পরদেশী। সন্ধ্যা ৭টা হতে পালাগান শুরু হয়ে রাত ২টায় শেষ হয়। মনমুগ্ধকর এই পালাগানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের আহবায়ক ও পিলজংগ ইউপি চেয়ারম্যান খান শামীম জামান পলাশ, উপজেলা আ,লীগের সদস্য জীবন কৃষ্ণ ঘোষ, ইউনিয়ন আ,লীগের যুগ্ন-সাধারন সম্পাদক প্রভাষক অঞ্জন কুমার দে, সাংগঠনিক সম্পাদক অলোক সেন, আ,লীগ নেতা সাধন কুমার দে, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য দেবাশিষ দাস, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি উপেন্দ্রনাথ পাল, মন্দির কমিটির সভাপতি তপন রায় চৌধুরী, সাধারন সম্পাদক বলাই দাশ, কোষাধক্ষ দেবাশিষ দাশ ও আনসার ভিডিপি কাবের সভাপতি আকবার উদ্দিন বাবু মোল্লা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত