বাগেরহাটে কিশোরী ধর্ষণ মামলায় ২ যুবকের যাবজ্জীবন কারাদন্ড

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৫০ পিএম, রোববার, ৭ জুলাই ২০১৯ | ১৭০৭

বাগেরহাটের মোল্লাহাটে কিশোরীকে গণধর্ষন ও ছবি ধারন করে প্রচার মামলায় ২ যুবককে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। রবিবার বিকেলে বাগেরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক এসএম সাইফুল ইসলাম আসামীদের উপস্থিতে এ দন্ডাদেশ দেন। সাথে সাথে দুই আসামীকে ১ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে এক বছরের কারাদন্ডের নির্দেশ দেন। এছাড়া পর্ণোগ্রাফী আইন-২০১২ এর ৮ (৬) ধারায় আসামীদের সাত বছরের কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানার আদেশ দেন।

দন্ড প্রাপ্তরা হলেন, মোল্লাহাট উপজেলার বড়গাওলা গ্রামের মোহসীন মোল্লার ছেলে আব্দুর রহীম মোল্লা (২৩) এবং একই গ্রামের মৃত আবুবক্কর শিকদারের ছেলে জাহিদুল শিকদার (২২)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৩ জুন বিকেল ৩টার দিকে আসামীরা মোল্লাহাট উপজেলার বড়গাওলা গ্রামের এক কিশোরীকে (১৫) ঘরে ঢুকে জোড়পূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও ধারণ করে। তিন মাস পরে ৬ সেপ্টেম্বর নির্যাতিত কিশোরী বাদী হয়ে মোল্লাহাট থানায় আসামীদের বিরুদ্ধে একটি মামলা করেন। এ ঘটনায় পুলিশ আসামীদের আটক করে জেল হাজতে পাঠায়। তদন্ত শেষে একই বছরের ২৭ নভেম্বর তৎকালীন মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মোঃ খায়রুল আনাম দুই আসামীকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। পরে মামলার ৯জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন শেষে আদালত এ রায় দেন।
বাদী পক্ষে মামলা পরিচালনা করেন সরকারি কৌশলী মোঃ ছিদ্দিকুর রহমান এবং আসামী পক্ষে শহিদুল ইসলাম বিপ্লব মামলা পরিচালনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত