মাদক-ইভটিজিং ও বাল্য বিবাহ বন্ধে শপথ

চিতলমারীতে কলেজ শিক্ষার্থীদের সাথে ওসির মতবিনিময়

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৫:৪১ পিএম, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | ২৯৯৯

চিতলমারী শেরে বাংলা ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা সৃষ্টির জন্য মতবিনিময় সভা করেছেন থানার নবাগত ওসি মীর শরিফুল হক। মঙ্গলবার সকাল ১১ টায় অধ্যক্ষের কার্যলয়ে শিক্ষকদের সাথে ও কলেজ মিলনায়তনে শিক্ষার্থীদের সাথে তিনি মতবিনিময় করেন।

এ সময় ওসি মীর শরিফুল হক মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহের বিভিন্ন কুফল শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন এবং এ বিষয়ে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তিনি শিক্ষার্থীদের পড়া-লেখার মানোন্নয়নে আরো মনোযোগি হওয়ার আহ্বান জানান। মতবিনিময় শেষে শিক্ষার্থীদের মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ থেকে দূরে থাকার শপথ বাক্য পাঠ করান। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন থানার এসআই দেব্রত সরদার, এসআই মোঃ গিয়াস উদ্দিনসহ কলেজের অধ্যাপক মন্ডলী।


এ ব্যাপারে ওসি মীর শরিফুল হক জানান, পুলিশ জনগণের বন্ধু। জনগণের সাথে পুলিশের সেতু বন্ধন তৈরি হলেই সমাজ কলুষিতমুক্ত থাকবে। মাদক, ইভটিজিং প্রতিরোধে তিনি পর্যায়ক্রমে উপজেলার সকল স্কুল-কলেজের শিক্ষার্থীদের সাথে মত বিনিময় সভার ব্যবস্থা করবেন বলেও জানান।

শেরে বাংলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাসুদেব চন্দ্র সাহাজানান, নবাগত ওসি মীর শরিফুল হকের এ ব্যতিক্রমী উদ্যোগ শিক্ষার্থীদের মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ থেকে দূরে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ ধরণের উদ্যোগ সত্যিই প্রশংসার দাবীদার বলে তিনি উল্লেখ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত