বিভিন্ন ক্ষেত্রে  বিশেষ অবদান রাখায়

লখপুর ইউপি চেয়ারম্যানকে সংর্বধনা

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৬:১৯ পিএম, বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭ | ৬৯৪

ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান, লখপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব এসএম আবুল হোসেনকে আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের প হতে ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বানিজ্য মন্ত্রনালয় কর্তৃক সি.আই,পি নির্বাচিত হওয়ায় ইউনিয়নের সকল শিা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, ঝরেপড়া রোধ কল্পে ব্যাবস্থা গ্রহন, শিারমান উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখা ও গরিব মেধাবী শিাথীদের জন্য ইউনিয়ন উচ্চ শিা সহায়তা কর্মসূচি চালু করায় তাঁকে এই সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় লখপুর বাসস্ট্যান্ডে অবস্থিত তাঁর নিজস্ব কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম,ডি সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ। বিশেষ অতিথি ছিলেন, দুর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক তপন দেবনাথ ভজন।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাহিদ ইকবাল এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ,লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আসপিয়ার হোসেন মোড়ল, যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সেলিম শেখ, আ,লীগ নেতা মোঃ হুমায়ুন কবির, সমাজসেবক শেখ মোশারেফ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জয়ান্ত কুমার দাশ, ওয়ার্ড যুবলীগ নেতা হারুনার রশিদ, মোঃ কামাল হোসেন, মোঃ শাহীন ফারাজী ও ছাত্রলীগ নেতা মোঃ রাজু মোড়ল সহ বিভিন্ন নের্তৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত