মোংলায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ কর্মসূচি পালন

মাসুদ রানা মোংলা

আপডেট : ০৪:৫৯ পিএম, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০১৯ | ১৪৯৩

দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালনের অংশ হিসেবে মোংলায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ কর্মসূচি পালন করা হয়েছে।
বৃহ¯পতিবার (২৪ জুলাই) সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।এ উপলে এক বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদণি শেষে ইসলামী ব্যাংকের সামনে এসে পথসভা অনুষ্ঠিত হয়।


এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহাত মান্নান, সিনিয়র মৎস্য কর্মকর্তা জেড এম তোহিদুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র মোঃ আলাউদ্দিন । পথসভায় বক্তারা মোংলার সব নাগরিককে নিজ বসতবাড়ি ও আঙ্গিনাসহ বাড়ির চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার পাশাপাশি সব সরকারি/বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের নিজ উদ্যোগে তাদের প্রতিষ্ঠান প্রাঙ্গণ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার অনুরোধ করেন।


পরিচ্ছন্নতা কর্মসূচির অভিযানে অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন স্কুলের প্রধান শিকসহ অন্যান্য শিক ও ছাত্রছাত্রীরা অংশ নেয়। মংলা উপজেলা প্রশাসনের পাশাপাশি পৌরসভার উদ্যোগেও সব ড্রেন, নালা, খাল, জলাশয়, মজা পুকুর থেকে কচুরিপানাসহ অন্যান্য ময়লা পরিষ্কার করণে উদ্যোগ নিতে এই মশক নিধন পরিচ্ছন্নতা সপ্তাহ পালন হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত