সম্পত্তি নিয়ে বিরোধের জের

চিতলমারীতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৫:০৯ পিএম, রোববার, ১১ আগস্ট ২০১৯ | ২৩১৩

চিতলমারীতে শারমিন বেগম (২০) নামের এক গৃহবধূকে নির্মম নির্যাতন করা হয়েছে। সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা এ নির্যাতন চালায়। এমন অভিযোগে ওই গৃহবধূর স্বামী ওমর ফারুক মল্লিক বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। গুরুতর আহত গৃহবধূ শারমিন বর্তমানে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার আড়–য়াবর্নী ডরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার দুপুরে শারমিনের স্বামী ওমর ফারুক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শনিবার সকালে তিনি বাড়িতে ছিলেন না। এ সুযোগে তার প্রতিপক্ষ গাউস মল্লিক ও বায়জিদ মল্লিকসহ ৫-৬ জন লোক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে তার বাড়িতে প্রবেশ করে। এ সময় তারা গাছপালা কর্তন শুরু করলে তার স্ত্রী শারমিন এসে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে হামলাকারীরা শারমিনকে নির্মম নির্যাতন করে রক্ষাক্ত জখমের পর ফেলে রেখে যায়। পরে প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় তিনি চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে গাউস মল্লিক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মহিলারা মারামারি করেছে। এটা লজ্জাজনক। বিষয়টি মিমাংসার জন্য সামাজিক ভাবে চেষ্ঠা করা হচ্ছে।

তবে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর শরিফুল হক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গৃহবধু শারমিনের উপর হামলার ঘটনায় আইনী প্রক্রীয়া অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত